বড় পর্দায় আট বছর পর মিমের ‘লাল লিপস্টিক’

বড় পর্দায় প্রায় আট বছর পর আইটেম গান নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ‘লাল লিপস্টিক’ শিরোনামের আইটেম গানে দেখা যাবে তাকে।

উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হবো’ ছবির আইটেম গানটির আংশিক শুটিং রবিবার ও সোমবার বিএফডিসিতে সম্পন্ন হয়েছে। অনলাইনে প্রকাশ হয়েছে স্থিরচিত্রও। যেখানে সহশিল্পীদের সঙ্গে আবেদনময়ী রূপে হাজির হয়েছেন মিম। প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় ও নিজের সুরে কণ্ঠ দিয়েছেন আকাশ সেন। সঙ্গে আছেন তৃষা। কোরিওগ্রাফি করেছেন তানজিল আলম। ডিজাইনার ও স্টাইলিস্ট হিসেবে আছেন রামীম রাজ।

আইটেম গানটিতে মিমের সঙ্গে থাকছেন শাকিব খানও। এ নায়ক বর্তমানে লন্ডনে রয়েছেন। তিনি দেশে ফিরলে গানের বাকি অংশের শুটিং হবে। ‘আমি নেতা হবো’ ছবির মাধ্যমে ৮ বছর পর শাকিব খানের সঙ্গে পর্দায় ফিরছেন মিম। এর আগে অনন্য মামুন পরিচালিত ‘আমি তোমার হতে চাই’ ছবিতে ‘হেইলা দুইলা নাচ’ শিরোনামের আইটেম গানে নেচেছিলেন মিম। তবে গানটি শুধু ইউটিউবে দেখা গেছে। এছাড়া ‘ভালোবাসা এমনই হয়’ সিনেমায় একটি ড্যান্স নাম্বারে দেখা গিয়েছিল নায়িকাকে।

ঈদুল ফিতরের পরপরই ঢাকায় শুরু হয় ‘আমি নেতা হবো’র শুটিং। লোকেশনে তালিকায় আছে ঢাকা, চাঁদপুর ও কক্সবাজার। এছাড়া দেশের বাইরে হতে পারে গানের দৃশ্যায়ন। সিনেমাটিতে আরো আছেন ওমর সানি, মৌসুমী, সুপ্তি শেখ, কাজী হায়াৎ প্রমুখ। প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

শাকিব খান ও মিম জুটিকে ‘মামলা হামলা ঝামেলা’ নামে আরো একটি সিনেমায় দেখা যাবে।