বন্যার্তদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ যাচ্ছেন সাকিব

বাংলাদেশ দল এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজের প্রস্তুতি নিলেও সাকিব আল হাসান দেশেই রয়েছেন। সাদা পোশাকের ক্রিকেট থেকে বিশ্রাম চেয়ে আপাতত ছুটিতে আছেন তিনি। বিশ্বসেরা এই অলরাউন্ডার ও বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম নির্ভরযোগ্য খেলোয়াড় সাকিব আল হাসান বিসিবির ত্রাণ কার্যক্রমে অংশ নিতে আজ (সোমবার) দুপুরে মানিকগঞ্জে যাচ্ছেন। বিকেল ৩টায় ঘিওর ডিএন উচ্চ বিদ্যালয় মাঠে দুই হাজার বন্যার্তদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ত্রাণ কার্যক্রমে অংশ নিতে আজ দুপুরে মানিকগঞ্জে যাচ্ছেন সাকিব। বিকেল তিনটায় ঘিওর ডিএন উচ্চ বিদ্যালয় মাঠে দুই হাজার বন্যার্তদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে। ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মাঝে স্থানীয় সংসদ সদস্য ও বিসিবি পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয়, বিসিবি পরিচালক আকরাম খান, অভিনেতা মোশারফ করিম উপস্থিত থাকবেন।  সাকিব ও ত্রাণ উপলক্ষ্যে বাড়তি নিরাপত্তা ব্যবস্থাও নিয়েছে ঘিওর থানা পুলিশ।

ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে জমজমাট উদ্বোধোনী অনুষ্ঠান হবার কথা ছিল। কিন্তু হঠাৎ ভয়াবহ বন্যায় অবর্ণনীয় দুর্ভোগে সারা দেশের মানুষ। সামর্থ্যবান মানুষ যে যেভাবে পারছে বন্যার্তদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছে। আর সেই বানভাসী মানুষদের পাশে দাঁড়াতেই বাতিল করা হয়েছে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানও। আর সেই অনুষ্ঠানের টাকা দিয়ে ত্রাণ বিতরণ করছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি।