ফেসবুকে ভাইরাল ডিপজলের মৃত্যুর গুঞ্জন!

ঢালিউডের জনপ্রিয় খল অভিনেতা, প্রযোজক এবং বিশিষ্ট ব্যবসায়ী মনোয়ার হোসেন ডিপজল বেশ কয়েকদিন যাবৎ অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। গত মঙ্গলবার হঠাৎ করেই তিনি অসুস্থ হয়ে পড়লে, তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার পরিবর্তন না হওয়ায় বুধবার তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে স্থানান্তর করা হয়।

তবে  শনিবার সন্ধ্যায় হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে ডিপজলের মৃত্যুর গুঞ্জন। মুহূর্তেই এই গুঞ্জন ডালপালা ছড়াতে থাকে চারদিকে। চলচ্চিত্র সংশ্লিষ্ট মানুষসহ ডিপজলের অসংখ্য ভক্ত-অনুরাগীরা এই খবরে চিন্তিত হয়ে পড়েন।

কে বা কারা এই গুজব ছড়িয়েছে তা সম্পর্কে না জানা গেলেও এই ধরণের ভিত্তিহীন খবরে বিরক্ত হয়েছে ডিপজলের কাছের মানুষরা এবং তার পরিবার। পরিবার পক্ষ থেকে জানানো হয়, আগের চেয়ে ভালো আছেন এই অভিনেতা।

১৯৮৯ সালে চলচ্চিত্র নির্মাতা মনতাজুর রহমান আকবরের ‘টাকার পাহাড়’ নামক চলচ্চিত্র দিয়ে সিনেমা জগতে পা রাখেন মনোয়ার হোসেন ডিপজল। এশিয়া সিনেমা হল, পর্বতা সিনেমা হল, জোবেদা ফিল্মস, পর্বত পিকচার্স-২, ফাহিম শুটিং স্পটসহ অসংখ্য ব্যবসায়ী প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী তিনি।