সাংবাদিকদের প্রতি অনন্তর কৃতজ্ঞতা প্রকাশ

ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাস এর মাধ্যমে সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন আলোচিত অভিনেতা অনন্ত জলিল। তার ইসলামী প্রচারণাগুলো সংবাদ মাধ্যমে প্রকাশ হওয়ায় তিনি এই কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এছাড়াও খুব শিগগিরই তিনি একটি সংবাদ সম্মেলন করে অনলাইন সাংবাদিক, ইউটিউবার, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াকে ধন্যবাদ জ্ঞাপন করবেন বলে জানিয়েছেন। ফেসবুক স্ট্যাটাসে অনন্ত জলিল লিখেছেন-

‘আসসালামু আলাইকুম,
সুপ্রিয় সাংবাদিক, মিডিয়াকর্মীসহ সকল শুভাকাঙ্খীর প্রতি আমার কৃতজ্ঞতা।
হঠাৎ করে আমি আপনাদের কেন কৃতজ্ঞতা প্রকাশ করছি, এ প্রশ্ন আপনাদের সকলের মনেই উদয় হয়েছে নিশ্চয়ই। হ্যাঁ, আপনাদের সেই প্রশ্ন উত্তর এখনই পাবেন। আমি বেশ কিছুদিন ধরেই ইসলামী ধারায় জীবন-যাপন করার চেষ্টা করছি এবং সেই অনুযায়ী কাজ করার চেষ্টা করে যাচ্ছি। সাথে বিভিন্ন সময়, বিভিন্নভাবে, বিভিন্ন স্থানে ইসলাম প্রচারের উদ্দেশ্যে গিয়েছি। এছাড়াও সমাজসেবামূলক কাজ করার চেষ্টা করেছি। আর আমার এ ক্ষুদ্র চেষ্টা ও ইসলামের দাওয়াত দেওয়ার মুহূর্তগুলো দেশ ও বিদেশে প্রচার করে আরও অসংখ্য যুবক থেকে শুরু করে অনেককেই বেশি বেশি ইসলামের দাওয়াত দেওয়া ও সমাজসেবামূলক কাজ করার অনুপ্রেরণা পৌঁছে দিয়েছেন, তা আসলেই প্রশংসনীয়।
এ প্রশংসনীয় কাজের জন্য অনলাইন সাংবাদিক, ইউটিউব চ্যানেল, প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়া ও সকল শুভাকাঙ্খীদের প্রতি আমার অন্তরের অন্তস্থল থেকে জানাই চির কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ। হ্যাঁ বন্ধগণ, খুব শিগগিরই একটি সংবাদ সম্মেলন আয়োজন করে, বিশেষ করে অনলাইন সাংবাদিক, ইউটিউবার ও প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়াকে আমি ধন্যবাদ জ্ঞাপন করবো, ইনশাআল্লাহ্।
-অনন্ত জলিল। ’