মেয়েকে সারাক্ষণ বুকে আলগে রাখছেন সানি

মহারাষ্ট্রের লাতুর থেকে এক শিশুকন্যাকে দত্তক নিয়েছেন সানি লিওন। জানিয়েছেন, মেয়ের সঙ্গে সময় কাটাতে তাঁর দারুণ ভাল লাগে। তাকে নানা রকম জিনিস শেখাতে তাঁর আর তর সইছে না। মেয়েকে সারাক্ষণ বুকে আলগে রাখছেন। মনে হচ্ছে মাতৃত্বের অনুভূতি কাজ করছে তার মধ্যে। সেজন্য সানির মধ্যেও বেশ পরিবর্তন আসতে শুরু করেছে!

সানির আসল নাম করণজিৎ কৌর বোহরা। স্বামী ড্যানিয়েল ওয়েবার। সানি- ড্যানিয়েল মেয়ের নাম রেখেছেন নিশা কৌর ওয়েবার। সানি জানিয়েছেন, তাঁর গোটা জীবনটাই ভীষণ ভাল দিকে বদলে গিয়েছে। জীবন চলছে ঘড়ির কাঁটার তালে। টাইম টেবিল মেনে চলা যতটা কঠিন ভেবেছিলেন আসলে তা নয়। আর এখন নিশা এত বড় হয়ে গিয়েছে যে দরকারে তাঁদের সঙ্গে যেতেও পারে। খোলামেলা পোশাকে অভ্যস্ত সানি এখন ভদ্রোচিত পোশাক পড়া শুরু করেছেন! লম্বা পোশাক পড়ে মাথায় ওড়না দিয়ে চলাফেরা করছেন! এমন একটি ছবি ভারতের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। ওই ছবিতে সানি ছাড়াও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং দত্তক কন্যা নিশা কৌর রয়েছে।

সানি বলেছেন, মেয়ের সঙ্গে প্রতিটি সেকেন্ড উপভোগ করছেন তিনি। জীবন থেকে এর বেশি কিছু চাওয়ার ছিল না। তিনি সত্যিই খুব ভাগ্যবতী।

২ মাস ধরে চলেছে এই দত্তক গ্রহণের প্রক্রিয়া। সানি জানিয়েছেন, মা হয়ে তিনি ভীষণ খুশি। তাঁর কথায়, এটি তাঁর জীবনের শ্রেষ্ঠ অভিজ্ঞতা। মেয়েকে দুনিয়া ঘুরিয়ে দেখাতে চান, শেখাতে চান কত নতুন জিনিস। ইন্ডাস্ট্রি শুরু করে সাধারণ অনুরাগীও মা হওয়ায় টুইট করে সানিকে শুভেচ্ছা জানায়। অনেকে টুইটারে সানিকে পরামর্শ দিয়েছেন যেন মেয়েকে নিজের মতো (পর্নোস্টার) তৈরি না করে।