আতঙ্কে মুখোশ পরে ঘুরছেন ‘থাগস অব হিন্দুস্তান’ এর কলাকুশলীরা

এই তো সবে শুরু হয়েছিল ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির শ্যুটিং। এর মধ্যেই আতঙ্কের পরিবেশ সেটে। আতঙ্ক এতটাই ছড়িয়েছে যে, কলাকুশলীরা সকলে মুখোশ পরে সেটে ঘুরে বেড়াচ্ছেন। বিস্ফোরক এই তথ্য জানিয়েছেন স্বয়ং বিগ বি অমিতাভ বচ্চন। গোটা সেটের আতঙ্ক প্রভাবিত করেছে তাঁকেও। তাই শুক্রবার রাতে নিজের ব্লগে সে কথা তুলে ধরেছেন শাহেনশা।

আসলে অজানা জ্বরের আতঙ্কে ভুগছে ‘থাগস অব হিন্দুস্তান’-এর নেপথ্যের কারিগরা। সেটে একজনের প্রথমে এই জ্বর হয়েছিল। তার থেকে বাকিরাও আক্রান্ত হন। অনুপস্থিতির তালিকা ক্রমাগত বাড়ছে। ফলে শুটিং ইউনিটের সকলকে মুখোশ পরে থাকার নির্দেশ দেওয়া হয়েছে প্রযোজক-মহলের তরফ থেকে। শরীর সুস্থ রাখতে এই নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করা হচ্ছে। নিজের ব্লগে সেটের এই পরিস্থিতিকে জম্বিদের এলাকা বলে আখ্যা দিয়েছেন বিগ বি। তিনি জানান একজন সহকারী-পরিচালক আবার প্রায় চিকিৎসকের ভূমিকায় নিয়ে ফেলেছেন। এর প্রতিকার নিয়ে রোজ একটা করে নিদান দিচ্ছেন। আবার রোগের উৎস সন্ধানেও লেগে পড়েছেন।

ঘটনার ছবি পোস্ট করার কথাও ভেবেছিলেন বিগ বি। কিন্তু পরমুহূর্তেই নিজের চিন্তা বদলে ফেলেন। কারণ তাঁর মতে এখনও ছবি দেওয়ার সময় আসেনি। অবশ্য ‘থাগস অফ হিন্দুস্তান’-এর একটি ছবি বেশ ভাইরাল হয়েছে। তবে তা অমিতাভের নয়, মিস্টার পারফেকশনিস্ট আমির খানের। এই প্রথমবার অমিতাভের সঙ্গে কাজ করছেন আমির। এ নিয়ে নিজের উচ্ছ্বাসও প্রকাশ করেছেন অভিনেতা। ইতিমধ্যেই চরিত্রের খাতিরে নিজের নাক ফুটিয়ে ফেলেছেন আমির। আর ‘ঠাগ’-এর লুকে ইতিমধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল তাঁর এই নতুন অবতার।