প্রকাশ হল গহীন বালুচর ছবির অডিও অ্যালবাম

মোড়ক উন্মোচন হলো বদরুল আনাম সৌদ পরিচালিত গহীন বালুচর ছবির। রোববার সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় এ অডিও অ্যালবামটির মোড়ক উন্মেচন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ছবির পরিচালক বদরুল আনাম সৌদ, তৌকীর আহমেদ, চিত্রলেখা গুহ, অনিমেষ আইচ, ভাবনা। ছবির অভিনয় শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন সুর্বণা মুস্তাফা, নীলা, মুন তানভীর, আবুল কালাম আজাদ প্রমুখ।

সরকারি অনুদানে নির্মিত গহীন বালুচর ছবিতে রয়েছে পাঁচটি গান। গানগুলো কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার, দিনাত জাহান মুন্নি, লিজা, ঐশী, চন্দন সিনহা, ফাহিমা নাসরিন, সাব্বির, মনির ও জয়িতা।

সবগুলো গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। গেল সপ্তাহে এই ছবির ‘ভালোবাসায় বুক ভাসাইলা’ গানটি প্রকাশ পেয়েছে। যেটি এরই মধ্যে জনপ্রিয়তা পেয়েছে। গহীন বালুচর ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সূর্বণা মুস্তাফা। গানগুলো নিয়ে গুণী এই অভিনেত্রী বলেন, গহীন বালুচর ছবির প্রতিটি গানের গল্পকে এগিয়ে নিয়ে যাবে। আমার বিশ্বাস সবগুলো গান শ্রোতাদের ভালো লাগবে।

গহীন বালুচর ছবির অডিও অ্যালবাম প্রকাশ পেয়েছে জি সিরিজের ব্যানারে। আগামী ২০ অক্টোবর এ ছবিটি সারাদেশে মুক্তি পাবে।

বাংলাদেশের মাটি ও মানুষের গল্প নিয়েই ছবিটি নির্মিত হয়েছে। যেটি ফুটে উঠেছে নদীপাড়ের জনপদের মানুষের সুখ-দুঃখ, প্রেম-ভালোবাসা ইত্যাদি নিয়ে। নির্মাতা সৌদের ভাষ্য, প্রকৃতির টানে আনা সুখ-দুঃখ, সংঘাত ও ভালোবাসার প্রতিফলন ঘটেছে গহীন বালুচর ছবির গল্পে।