দিবালার জোড়া গোল, ৪-০ ব্যবধানে ইউভেন্তুসের জয়

মাঝে এক ম্যাচের বিরতিতে আবারও জালের দেখা পেয়েছেন পাওলো দিবালা। আর্জেন্টাইন এই ফরোয়ার্ডের জোড়া গোলে তোরিনোকে সহজেই হারিয়েছে ইউভেন্তুস। শনিবার রাতে সেরি আতে নগর প্রতিবেশীকে ৪-০ গোলে উড়িয়ে দেয় মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দল। অন্য দুটি গোল করেন মিরালেম পিয়ানিচ ও আলেক্স সান্দ্রো।

শুরুর টানা চার ম্যাচে দুটি হ্যাটট্রিকসহ ৮ গোল করার পর গত বুধবার ফিওরেন্তিনার বিপক্ষে গোল পাননি দিবালা। মারিও মানজুকিচের একমাত্র গোলে ম্যাচটি জিতেছিল ইউভেন্তুস।

ঘরের মাঠে ষষ্ঠদশ মিনিটে দলকে এগিয়ে দেন দিবালা। প্রতিপক্ষের পা থেকে বল কেড়ে ছোট করে বাড়িয়েছিলেন পিয়ানিচ। ডি-বক্সের বাইরে থেকে নিচু জোরালো শটে গোলটি করেন দারুণ ছন্দে থাকা আর্জেন্টাইন ফরোয়ার্ড। ২৪তম মিনিটে ইতালির মিডফিল্ডার দানিয়েলে বাসেল্লি দ্বিতীয় হলুদ কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় তোরিনো।

৪০তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন পিয়ানিচ। ডান দিক থেকে হুয়ান কুয়াদরাদোর পাস পেয়ে ডি-বক্সের বাইরে থেকে প্রথম শটেই লক্ষ্যভেদ করেন বসনিয়ার এই মিডফিল্ডার। ৫৭তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে জয় নিশ্চিত করে ফেলেন আলেক্স সান্দ্রো। কর্নার থেকে দারুণ কোনাকুনি হেডে গোলটি করেন ব্রাজিলের এই ডিফেন্ডার।

যোগ করা সময়ে নিজের দ্বিতীয় ও দলের চতুর্থ গোলটি করেন দিবালা। ডি-বক্সের মধ্যে স্বদেশি গনসালো হিগুয়াইনের ছোট পাস ধরে বল জালে জড়ান তিনি।

এবারের লিগে এখন পর্যন্ত সর্বোচ্চ গোলদাতা দিবালার গোল হলো ১০টি। টানা ছয় জয়ে ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ইউভেন্তুস।