ফরিদপুরের নগরকান্দায় বিএনপি নেতার মাতার ইন্তেকাল

ফরিদপুরের নগরকান্দা উপজেলা বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক গোলজার হোসেন শরীফের মাতা নুরজাহান বেগম (৮০) শনিবার সকাল ৮ টায় ঝাটুরদিয়াস্থ নিজ বাসভবনে বার্ধক্যনিত রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহি—— রাজিউন)।

মৃত্যুকালে তিনি ৪ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বাদ যহুর ঝাটুরদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে । মরহুমার নামাজে জানাজায় নগরকান্দা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল,সাগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ,লস্করদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান বাবুল তালুকদার, কাইচাইল ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন ঠান্ডুসহ এলাকার বিপুল সংখ্যক মুসল্লী উপস্থিত ছিলেন।

বিএনপি নেতার মাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ রিংকু। অনুরুপ আরো শোক প্রকাশ করেছেন নগরকান্দা উপজেলা বিএনপির সভাপতি এ্যাডঃ লিয়াকত আলী খান বুলু, সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক শওকত আলী শরীফ এবং কেন্দ্রীয় যুবদল নেতা হাফিজুর রহমান শরীফ প্রমুখ।

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি