ফরিদপুরের সালথায় কলেজ শিক্ষকের উপর অতর্কিত হামলা

ফরিদপুরের সালথায় আইয়ূব আলী খাঁন নামে এক কলেজ শিক্ষকের উপর অতর্কিত হামলার অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের সামনে এ ঘটনা ঘটে। আইয়ূব আলী নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের আইসিটি বিভাগের প্রদর্শক বলে জানা যায়।

স্থানীয় ও কলেজ সূত্রে জানা যায়, স্থানীয় যদুনন্দী গ্রামের মৃত আবুল হোসেন মোল্যার ছেলে পান্নু মোল্যা (৪৫) নামে এক বই ব্যবসায়ীর সাথে কিছুদিন যাবত বিরোধ চলছিল ওই শিক্ষকের। আর এ ঘটনাকে কেন্দ্র করে শিক্ষক কলেজে আসার সময় সকাল সাড়ে ৯ টায় যদুনন্দী বাজার সংলগ্ন কলেজ গেটের সামনে ওই শিকক্ষের উপর পান্নু মোল্যা লাঠিসোঁঠা নিয়ে অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় ঔ শিক্ষককে গুরুত্বর আহত অবস্থায় আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নবকাম পল্লী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো: ওবায়দুর রহমান জানান, প্রতিষ্ঠান একাডেমিক নিয়মে চলে। আমার টিচার যদি কোনো অপরাধ করে থাকে সে আমাকে বলতে পারতো। আমি এর বিচার করতাম। আমাকে না জানিয়ে এ রকম অতর্কিত হমলার তীব্র নিন্দা জানাই। এছাড়া অপরাধীকে দ্রুত আইনের আওতায় আনারও জোর দাবী জানাচ্ছি।

সালথা থানার ওসি (তদন্ত) মো: ফায়কুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় পান্নুসহ ৩ জনকে আসামি করে থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনা তদন্তপূর্বক দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধি