একি অবস্থা সানি লিওনের!

বর্তমান বলিউড অভিনেত্রী ও সাবেক পর্ণ তারকা সানি লিওন তার রূপের জাদুতে মুগ্ধ করেছেন বলিউড প্রেমীদের। এই যাবৎ তাকে দেখা গেছে বিভিন্ন চরিত্রে। কিন্তু সেদিন ইন্সটাগ্রামে তার পোস্ট করা কয়েকটা ছবি দেখে দর্শক ভক্তরা অবাক।

ইন্সটাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যায়, কৃত্রিম উপায়ে মুখে পরিবর্তন আনা হচ্ছে সানির। মেকআপের ভিডিও শেয়ার করেছেন সানির স্বামী। তাহলে কী পরের ছবিতে সানিকে কোনও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে? ছবি থেকে বোঝা যায় নতুন সিনেমার নতুন লুকের জন্য তার মুখে মেকআপ করা হচ্ছে। তবে এই মুহূর্তে বলিউডের কোন প্রোজেক্টে কাজ করছেন তিনি সেটি রহস্য হিসেবেই রাখার চেষ্টা করেছেন। ক্যাপশনে লিখেছেন, এমন কিছু হচ্ছে যা দর্শকরা আগে দেখেনি।

চরিত্রের প্রয়োজনে বিভিন্ন ধরনের মেকআপ করে চেহারায় বদল আনতে হয় ছবির তারকাদের। ‘পা’ ছবির অমিতাভ বচ্চন বা ‘রাবতা’ ছবির রাজকুমার রাওয়ের লুকের কথা এ প্রসঙ্গে উল্লেখ করা যেতে পারে। এছাড়াও ‘ফ্যান’ ছবিতে শাহরুখ খানের ২৫ বছর বয়সী যুবকের লুক এখনও অতীত হয়নি। এবার হয়তো সেরকমই কোনও লুকে দেখা যাবে সানি লিওনকে।

এখনও পর্যন্ত আইটেম ড্যান্সারের ভূমিকায় সানিকে বেশি পেয়েছে হিন্দি ছবির দর্শক। তার জনপ্রিয়তা এখন আকাশ ছোঁয়া। এরকম অবস্থায় গুরুত্বপূর্ণ চরিত্রে তাকে দেখা গেলেও অবাক হওয়ার কিছু নেই বলেই মনে করছেন কেউ কেউ।