মুক্তি পেতে যাচ্ছে পায়েলর নতুন ছবি ‘চলচ্চিত্র সাকার্স

আগামী ২৬ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে পায়েল সরকারের নতুন ছবি ‘চলচ্চিত্র সাকার্স’। সেটে এই ছবির প্রযোজকের সঙ্গে তার ঝামেলা বাধে। এ কারণে ছবি থেকে বের হয়ে যান তিনি। পরে ঝামেলা মিটিয়ে আবার ছবির প্রচারণায় দেখা যায় পায়েলকে। কিন্তু কলকাতার সিনেমাপাড়ায় জোর গুঞ্জন, ছবির প্রমোশনের জন্য প্রযোজকের সঙ্গে ঝামেলা এই নায়িকার জন্য নতুন কোনো ঘটনা নয়।

এ প্রসঙ্গে পায়েল সরকার বলেন, ‘এত বছর ধরে কাজ করার পর ছবির প্রচার নিয়ে ভাবি না। আমি পেশাদার তাই ছবিটি প্রচারে রাজি হয়েছি। ’

সাক্ষাৎকারের তার ব্যক্তিগত জীবনকাহিনী নিয়েও প্রশ্ন করা হয়। প্রযোজক বা পরিচালকের সঙ্গে তো আপনারও প্রেম হয়েছে- এমন প্রশ্নের জবাবে পায়েল বলেন, আমি কারও সঙ্গে একটা ছবি করলেই এ সব রটে যায়। আরেক প্রশ্নের জবাবে কলকাতার ছবির জনপ্রিয় এই নায়িকা বলেন, এটা নিশ্চিত করে বলতে পারি ছবি করার জন্য কোনো প্রযোজকের সঙ্গে কখনো ডেট করতে হয়নি।

সাক্ষাৎকারে পরিচালক আবির সেনগুপ্তের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়েও প্রশ্ন চলে আসে। এ প্রসঙ্গে পায়েল বলেন, সেই অধ্যায় শেষ হয়ে গেছে। এটা নিয়ে বেশি কিছু বলার নেই। সম্পর্কটা এগোলো না। হয়তো আমিই কোনো রিলেশনশিপের জন্য প্রস্তুত ছিলাম না। তবে এখনই আর কোনো কমিটমেন্টে যেতে চাই না।