বিএনপি’র যুগ্ন আহ্বায়কে গ্রেফতারের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

দিনাজপুর জেলা জাতীয়তাবাদী দল বিএনপি’র যুগ্ন আহ্বায়ক বখতিয়ার আহমেদ কচি’র মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করে জেলা বিএনপি।

জেলা বিএনপি কার্যালয়ে আজ বেলা ১২টায় এই সংবাদ সম্মেলনে বিএনপি’র যুগ্ন আহ্বায়ক বখতিয়ার আহমেদ কচি’র নিঃশর্ত মুক্তি দাবী করে বক্তারা। এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র আহ্বায়ক এ,জেড,এম রেজওয়ানুল হক, বিএনপি রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা যুগ্ন আহ্বায়ক আলহাজ্ব আক্তারুজ্জামান, আলহাজ্ব লুৎফর রহমান মিন্টু, রেজিনা ইসলাম, খালেকুজ্জামান বাবু, যুবদলের নোতা মোন্নাফ মুকুলসহ অন্যান্য বিএনপি’র নেতৃবৃন্দরা।
সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, আমরা বখতিয়ার আহম্মেদ কচির ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তির জোর দাবী জানাচ্ছি। বক্তারা আরো বলেন, অহেতুকভাবে সঠিক তদন্ত ছাড়াই বিরোধী দলীয় নেতৃবৃন্দকে মিথ্যা মামলায় গ্রেফতার না করার আহ্বান জানাচ্ছি।

উল্লেখ্য যে, গতকাল ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার জেলা বিএনপি’র যুগ্ন আহ্বায়ক বখতিয়ার আহমেদ কচিকে প্রতিমা ভাংচুরে জরিত থাকার অভিযোগে গ্রেফতার করে পুলিশ। গত ২৬ আগষ্ট ফুলতলা স্মশান ঘাট কালি মন্দির ও কশবা দূর্গা মন্দিরের প্রতিমা ভাংচুর করার অভিযোগে সেই সময় দুই জনকে আটক করেছে আইন শৃঙ্খলাবাহিনী। ওই ঘটনায় জরিত থাকার কথা জানিয়েছে পুলিশ।

ফখরুল হাসান পলাশ, দিনাজপুর প্রতিনিধি