অসুস্থ বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চাইলেন ডিপজলের মেয়ে

আজ বুধবার ২০ সেপ্টেম্বর বিকেলে ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ার বাবার সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। ওলিজা তার ফেসবুকে বাবা ডিপজলের সঙ্গে একটি ছবি পোস্ট করে দেশবাসীর উদ্দেশ্যে দোয়া কামনা করেন।

চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল গুরুতর অসুস্থ। তিনি হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন। তাঁর ফুসফুসে পানি জমেছে। গতকাল মঙ্গলবার বিকেলে বাসায় অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর তাঁকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকেরা তাঁকে করোনারি কেয়ার ইউনিটিতে (সিসিইউ) ভর্তি করেন। তবে তিনি কথা বলতে পারছেন। তিনি ডা. বরেণ চক্রবর্তীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন হোন।

আজ বুধবার সকালে ডিপজলের ঘনিষ্ঠজন ও চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবরের সঙ্গে কথা হলে তিনি জানান আজ বিকেলে ডিপজলকে সিঙ্গাপুর নেওয়া হচ্ছে এয়ার অ্যাম্বুলেন্সে। তাঁকে সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হবে। ডিপজলের সঙ্গে সিঙ্গাপুরে যাচ্ছেন তাঁর স্ত্রী জবা ও মেয়ে অলিজা মনোয়ার।

পরে আজ বিকেলে ডিপজলের মেয়ে ওলিজা ফেসবুকে লিখেছেন- ‌‌‘প্রিয় শুভাকাংক্ষী ও সারাদেশের বাবার ভক্তরা, বাবার সুস্থতা কামনা করে সবাই দোয়া করবেন। বাবা এখন হাসপাতালে ভর্তি আছেন এবং সংকটপূর্ণ অবস্থায় আছেন। আমরা তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নিয়ে যাওয়ার চেষ্টা করছি। বন্ধু, আত্মীয় ও ভক্তদের কাছ থেকে এখন আমাদের দোয়া প্রয়োজন। সবাই দোয়া করবেন আমার বাবার জন্য।’

চলচ্চিত্র অভিনয়ের পাশাপাশি ডিপজল প্রযোজনা করছেন। নেতিবাচক ও ইতিবাচক দুই ধরনের চরিত্রে অভিনয় করে তিনি দর্শকদের কাছে জনপ্রিয় হয়েছেন। তিনি রাজনীতি এবং ব্যবসার সঙ্গেও জড়িত।