মনগড়া খবর প্রকাশ না করতে অনুরোধ জানালেন পপ গায়িকা মিলা

গত রবিবার ১৭ সেপ্টেম্বর সন্ধ্যার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় দেশের পপ গায়িকা মিলার ডিভোর্সের গুজব ছড়াতে থাকে। পারভেজ-মিলা দম্পতির আনুষ্ঠানিক ভাবে বিবাহবিচ্ছেদ ঘটেছে বলে বেশ কয়েকটি গণমাধ্যমে খবর প্রকাশ হয়। তবে এসব নিছকই গুজব, এমনটাই জানিয়েছেন মিলা।

বিয়ের রেশ কাটতে না কাটতেই এরই মধ্যে তাদের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ে। তবে বিচ্ছেদের খবরটি মিথ্যা বলে জানিয়েছেন মিলা। ডিভোর্স প্রসঙ্গে জানতে চাইলে ক্ষোভ ও অভিব্যক্তি প্রকাশ করেন মিলা। সোমবার রাতে মিলা বলেন- ‘ডিভোর্সের খবর পুরোপুরি মিথ্যা। আমার স্বামীর সঙ্গে কোনো ডিভোর্স হয়নি। ডিভোর্স কি বললেই হয়ে যায়? যারা বানোয়াট মনগড়া নিউজ ছড়াচ্ছেন তাদের বলব আল্লাহর ওয়াস্তে মনগড়া নিউজ করে বিভ্রান্তিতে ফেলবেন না।’

মিলা স্বীকার করেন তার স্বামী পারভেজের সঙ্গে বেশ কদিন ধরেই মন কষাকষি চলছে। যেটি তিনি দাম্পত্য জীবনের একটি অংশ হিসেবেই দেখছেন।

তিনি জানান- ‘বিয়ের পরপরই মনোমালিন্য শুরু হয় দুজনের মধ্যে। প্রায়ই ঝগড়া হয়। একপর্যায়ে পারভেজের বিরুদ্ধে মামলা করতে বাসা থেকে বের হই। যদিও পরিবারের হস্তক্ষেপে শেষ পর্যন্ত বিষয়টি মামলা পর্যন্ত গড়ায়নি। আমি চেষ্টা করছি দাম্পত্য জীবনে কলহ মিটিয়ে ফেলতে। আমার স্বামী এবং আমি নিজেদের দিক থেকে সেক্রিফাইজ করছি। আমাদের মধ্যে আলোচনা চলছে কীভাবে আমরা একসঙ্গে থাকতে পারি।

আমি নিজে বুঝলাম না, কি করে এমন গুজব ছড়াতে পারে। ডিভোর্সের খবরটি সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আপনারা এসব কথায় কান দিবেন না। সংসার করতে গেলে টুকটাক খুনসুটি হতেই পারে। তার মানে এই নয়, যে এটি ডিভোর্সে গড়িয়েছে। তাই এসব খবরে কান না দেওয়ার অনুরোধ করছি।’

উল্লেখ্য, ২ মে আনুষ্ঠানিক ভাবে বিয়ে হয় মিলা ও পারভেজ সানজারির। একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে টানা ১০ বছর প্রেমের পর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। এ বছরের ১২ মে রাতে মিলার বাড়িতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।