লাল গালিচায় একসাথে হাঁটলেন লাক্সের ‘ম’ ত্রয়ী!

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার বিভিন্ন আসরে সেরার মুকুট পড়েছেন মম, মিম আর মেহজাবীন।তবে একসঙ্গে কাজ করা হয়নি তাদের। কিন্তু এবার একফ্রেমে মিলেছেন তারা তিনজন। গতকাল সোমবার সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত রাজধানীর কোক স্টুডিওতে ছিলেন তাঁরা। লাল গালিচায় হেঁটেছেন তাঁরা।

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় ২০০৬ সালে চ্যাম্পিয়ন হয়েছেন মম, ২০০৭ সালে মিম আর ২০০৯ সালে মেহজাবীন। ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় এই তিন বিজয়ীর নামের মধ্যে দারুণ মিল রয়েছে। মম, মিম আর মেহজাবীন। তিনজনের নামের আদ্যাক্ষর ‘ম’। এমন মিল খুব কম পাওয়া যাবে।

সুন্দরী প্রতিযোগিতার এই তিন সেরাকে এবার একসঙ্গে দেখা যাবে টিভির পর্দায়। গত শনিবার থেকে সোমবার পর্যন্ত রাজধানীর তেজগাঁওয়ে কোক স্টুডিওতে লাল গালিচায় হেঁটেছেন তারা। আর তখন দেশি-বিদেশি আলোকচিত্রীদের ক্যামেরার ফ্ল্যাশগুলো জ্বলে ওঠে। পুরো আয়োজন দেখে মনে হবে, যেন কোনো বড় উৎসবের লাল গালিচায় হাঁটছেন তারকারা। জানা গেল লাক্সের একটি বিজ্ঞাপনে একসঙ্গে মডেল হয়েছেন তারা। লাক্সের নতুন বিজ্ঞাপনচিত্রে অভিনয় করেছেন তাঁরা তিনজন। বড় কোন উৎসব না হলেও বড় উৎসবের চেয়ে কম কিছু নয়। বিজ্ঞাপনটি পরিচালনা করেছেন অমিতাভ রেজা চৌধুরী।

শুটিংয়ের ফাঁকে (বাঁ থেকে) মম, অমিতাভ রেজা চৌধুরী, মিম আর মেহজাবীন

আজ মঙ্গলবার সকালে মিম বলেন, ‘এই ব্যাপারটি একটা বড় চমক, তাই না! কেমন করে যেন মিলে গেল নামের আদ্যাক্ষর। আমরা সবাই খুব ব্যস্ত। বিভিন্ন অনুষ্ঠানে আমাদের দেখা হয়। তবে একসঙ্গে কাজ করা হয়নি। এবার আমরা লাক্সের নতুন বিজ্ঞাপনে কাজ করেছি।’

জাকিয়া বারী মম, বিদ্যা সিনহা মিম ও মেহজাবিন চৌধুরী লাক্সের পৃথক পৃথক বিজ্ঞাপনে মডেল হয়েছেন আগে। কিন্তু বিজ্ঞাপন তো বটেই, একসঙ্গে এক ফ্রেমে কোথাও কাজ করা হয়নি তাদের। তাই নতুন বিজ্ঞাপনটি দর্শকের কাছে চমক হবে বলে আশা তাদের।