দারাজের পণ্যে সেরা ফ্ল্যাশসেল ও অবিশ্বাস্য মূল্যছাড়

পছন্দের পণ্যে সেরা ফ্ল্যাশসেল ও অবিশ্বাস্য মূল্যছাড় থাকবে শরৎকালীন এই বিক্রয় সপ্তাহে। বাংলাদেশের অন্যতম ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ ডটকম বিডি রকমারি আকর্ষণীয় ডিল দিয়ে শরৎকাল উদযাপন করছে।

১৭ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া সপ্তাহব্যাপী ‘গ্রেট অটাম সেল’চলবে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত। ওই সময়ের মধ্যে প্রতিদিন মধ্যরাতে আনলক হবে বিশেষ ক্যাটাগোরি ও পণ্য। ১৭ সেপ্টেম্বর আনলক হবে টিভি, অ্যাপ্লায়েন্স, হোম ও লিভিং ক্যাটেগরি। ১৮ সেপ্টেম্বরে খুলে যাবে ছেলেমেয়েদের ফ্যাশন ক্যাটেগরি। আর মোবাইল ফোন, কম্পিউটিং, স্পোর্টসসহ বাকি ক্যাটাগোরিগুলো উন্মুক্ত হবে ১৯ সেপ্টেম্বর মধ্যরাতে। এছাড়া এই শরৎকালীন বিক্রয় উৎসবে থাকবে ছোট ও বড় অ্যাপ্লায়েন্স, রকমারি স্মার্টফোন, ইলেক্ট্রনিকস পণ্য, কম্পিউটিং, ফ্যাশন, স্বাস্থ্য ও সৌন্দর্যসহ নানা ক্যাটাগরির পণ্যে একশ’র বেশি মেগা ডিল।

শরতের উৎসব উদযাপনকে আরো বেশি আনন্দময় করতে দারাজ বাংলাদেশ পুরো ক্যাম্পেইন জুড়ে গ্রাহকদের জন্য দেবে ফ্রি ডেলিভারি সুবিধা। এছাড়া দারাজের পেমেন্ট পার্টনার ব্যাংকগুলোর কার্ডে পেমেন্ট করলে ক্রেতাদের জন্য থাকছে ইন্টারেস্টহীন ইএমআই সুবিধা। পার্টনার ব্যাংকগুলো হলো- সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ডব্যাংক, ব্যাংক এশিয়া, ইউসিবি, এনআরবি ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক, ব্র্যাক ব্র্যাংক ও ইস্টার্ন ব্যাংক লিমিটেড। এই ইএমআই সুবিধার কারণে এখন দারাজের অনলাইন শপিং আরও সাবলীল ও ক্রেতাবান্ধব।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, এ বছর আমরা প্রথমবারের মত ‘গ্রেট অটাম সেল’ এর মাধ্যমে শরৎকাল উদযাপন করতে যাচ্ছি।