দুই ম্যাচ হারার পর জয়ের মুখ দেখল রিয়াল 

টানা দুই ম্যাচে পয়েন্ট খোয়ানো পর রিয়াল সোসিয়াদাদের মাঠে গিয়ে ৩-১ গোলে জয় পেয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা। তবে নিষেধাজ্ঞার কারণে এই ম্যাচেও মাঠে ছিলেন না সুপারস্টার ক্রিস্তিয়ানো রোনালদো।  

সোসিয়েদাদের মাঠ আনোয়েতায় রবিবার খেলতে নামে গ্যারেথ বেল, বোরহা মায়োরালোরা। আগের দুই ম্যাচের খারাপ ফলাফলের পাশাপাশি দলে নেই রোনালদো। চোটের কারণে মাঠের বাইরে করিম বেঞ্জামা। সব মিলিয়ে বেশ চিন্তাতেই ছিল  মাদ্রিদ সমর্থকরা। তবে তাদের অভাবটা মোটেও বুঝতে দেননি জিদানের শিষ্যরা।

১৯ মিনিটে কাসেমিরোর কাছ থেকে পাস পেয়েছিলেন সার্জিও রামোস। বল ঠিকমতো রিসিভ করতে পারেননি তিনি। তখন ছুটে এসে সেই বলেই জোরালো শট করেন বেঞ্জামার জায়গায় একাদশে আসা বোরহা মায়োরালো। ম্যাচে প্রথম গোলের দেখা পায় মাদ্রিদ আর রিয়ালের জার্সি গায়ে নিজের প্রথম গোল করলেন ফরাসী এ তরুণ।

তবে খেলার ২৮ মিনিটে বিপরীতে গোল পেয়ে যায় সোসিয়েদাদ। রিয়াল গোল কিপার কেইলর নাভাস কেভিন রদ্রিগেসের শট ঠেকাতে পারেননি। ৩৭ মিনিটে রিয়ালের কাউন্টার অ্যাটাক ঠেকাতে গিয়ে উলটো নিজেদের জালেই বল জড়ান ওই রদ্রিগেস। বিরতির পর ৬১ মিনিটে ইসকোর লম্বা পাস থেকে তীব্র গতিতে বল নিয়ে জালে পাঠান ওয়েলসের তারকা গ্যারেথ বেল।

লিগ টেবিলে ১২ পয়েন্ট নিয়ে সবার উপরে আছে বার্সেলোনা। ১০ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে সেভিয়া। এই ম্যাচ হারলেও ৯ পয়েন্ট নিয়ে সোসিয়েদাদের অবস্থান এরপরই। রিয়াল মাদ্রিদ ও অ্যাতলেটিকো মাদ্রিদ দুই জায়ান্ট ৮ পয়েন্ট নিয়ে আছে পরের অবস্থানে।