অবসর পেলেই তিনি খেলায় মেতে উঠেন ভাগ্নে আহিলের সঙ্গে

দীর্ঘ বারো বছর পর ইংল্যান্ডে কোনো স্টেজ শোতে পারফর্ম করলেন অভিনেতা সালমান খান। শনিবার বার্মিংহামের পর রবিবার লন্ডনে তাঁর শো ছিল। এই ওয়ার্ল্ড ট্যুরে সালমানের সঙ্গে রয়েছেন আরও অনেক তারকা। কিন্তু সালমান তাঁর অবসর সময় কাটাতে বেশি ভালবাসেন আহিলের সঙ্গে।

হ্যাঁ, সালমান অবসর পেলেই খেলায় মাতেন তাঁর ছোট্ট ভাগ্নে আহিলের সঙ্গে। অর্পিতা ও আয়ুষের ছেলে আহিলকে নিয়েই সময় কাটাচ্ছেন সল্লু মিঞা। কখনও তার সঙ্গে ব্রেকফাস্ট শেয়ার করছেন কখনও বা মাটিতে শুয়ে পড়ে তাকে পানি খাওয়াচ্ছেন। আর সেইসব আদুরে ভিডিও ও ছবি তিনি পোস্ট করছেন সোশ্যাল সাইটে।

সম্প্রতি আবুধাবিতে পঞ্চাশ দিনের শুটিং পর্ব শেষ করেছেন সালমান। ক্যাটরিনার সঙ্গে  ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিং চলছিল আবু ধাবিতে। তা শেষ করেই সালমান উড়ে গিয়েছেন ইংল্যান্ডে। শামিল হয়েছেন এই ওয়ার্ল্ড ট্যুরে। তবে হাতে সময় বেশি নেই এই তারকার। কারণ এই ট্যুরের পরই সালমান শুরু করবেন ছোটপর্দার জনপ্রিয় রিয়্যালিটি শো বিগ বস-এর শুটিং।

ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে এই শোয়ের দ্বিতীয় প্রোমো। আর সেই প্রোমোতে একেবারে ধুতি পাঞ্জাবি পরে হাজির হন সালমান খান। প্রোমোতে কিশোর কুমারকে ট্রিবিউট জানালেন সালমান। পাড়োসনের গান শোনা গেল তাঁর গলায়। যেহেতু এবছর বিগ বসের মুখ্য আকর্ষণ হতে চলেছে প্রতিবেশী, সেহেতু প্রোমোতে বারবার উঠে আসছে প্রতিবেশীদের কথা। শোনা যাচ্ছে এবার আর শুধু ঘরের অতিথিরাই নয়, সঙ্গে থাকবে প্রতিবেশীরাও। যারা নানাভাবে বিব্রত করবে ঘরের লোকজনকে। প্রত্যেকবারই বিগবস-এ থাকে কিছু না কিছু চমক। এবার কী কী অপেক্ষা করছে দর্শকদের জন্য, তা বিশদে জানতে আর কয়েকদিনের অপেক্ষা।