দুর্গা পূজা উপলক্ষ্যে বিপ্লব সাহার ‘শারদ সাজে বিশ্বরঙের দিদি’

দুর্গা পূজা আর কদিন পরই। সেই উপলক্ষে দেশের স্বনামধন্য ডিজাইনার বিপ্লব সাহার ফ্যাশন ব্র্যান্ড ‘বিশ্বরঙ’ একটি বিউটি কন্টেস্টের আয়োজন করেছে।

বিশ্বরঙ ও যমুনা ফিউচার পার্ক আয়োজিত এর নাম ‘শারদ সাজে বিশ্বরঙের দিদি’। এখন চলছে অডিশন রাউন্ড। গতকাল ছিল অডিশনের প্রথম দিন। আজও ১৬ সেপ্টেম্বরও চলবে অডিশন।

যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টে এই অডিশন রাউন্ডে বিচারকের চেয়ারে আছেন দেশের বিউটি এক্সপার্ট কানিজ আলমাস খান, দেশের স্বনামধন্য নৃত্য শিল্পী, মডেল ও অভিনয় শিল্পী সাদিয়া ইসলাম মৌ, স্বনামধন্য হেয়ার স্টাইলিস্ট কাজী কামরুল ইসলাম, স্বনামধন্য ফ্যাশন ডিজাইনার ও বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা, চিত্রনায়ক শিপন মিত্র, অভিনেত্রী শারমিন জোহা শশী, মডেল ও অভিনেত্রী রোকসানা হিরা, নৃত্য শিল্পী, মডেল ও অভিনয় শিল্পী নাদিয়া আহমেদ, স্বনামধন্য ফটোগ্রফার সাফওয়াত খান সাফু, ড্যান্সার ও ড্যান্স কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ, বিউটিশিয়ান ফারজানা মুন্নী এবং সঙ্গীতশিল্পী সপ্নীল সজীব।

বিপ্লব সাহা বললেন- ‘এখানে আমরা শুধু বাইরের নয়, ভেতরের সৌন্দর্যের খোঁজ করছি। অনেকেই এসেছেন সেই দূর দূর থেকে। কথা বলে, তাদের একেকজনের মেধা আর গুণ দেখে আমরা মুগ্ধ।’

কাল দুপুরে দেখা গেল কানিজ আলমাস খান, সাদিয়া ইসলাম মৌ, শশী, শিপন এবং বিপ্লব সাহা বেশ আনন্দের সঙ্গেই উপস্থিত সব প্রতিযোগীদের অডিশন নিচ্ছেন।

মাছরাঙা টেলিভিশনে ধারণ করা অনুষ্ঠানটি প্রচার হবে আগামী সপ্তাহ থেকেই।