তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন হৃদয় খান!

তৃতীয়বারের মতো বিয়ে করলেন কণ্ঠশিল্পী হৃদয় খান। গত ৯ সেপ্টেম্বর শনিবার হয়েছে তার গায়ে হলুদ অনুষ্ঠান। আর রোববার ১০ সেপ্টেম্বর বিয়ের পর্ব সেরেছেন এই সংগীত তারকা।

শোবিজে এখন একটিই খবর – আবারও বিয়ে করেছেন কণ্ঠশিল্পী হৃদয় খান। বিষয়টি নিজের দিক থেকে গোপন রেখেছিলেন তিনি। কিন্তু মুখে মুখে রটে গেছে তার বিয়ের খবর। পাওয়া গেছে নতুন কনের সঙ্গে তার বিয়ের ছবিও। হৃদয়ের জন্য গেল কয়েক মাস ধরেই মেয়ে দেখছিলো তার পরিবার। হৃদয় খানও গণমাধ্যমে বলে আসছিলেন, ‘বিয়ের জন্য পরিবার থেকে মেয়ে দেখা হচ্ছে। পরিবারের সিদ্ধান্তই আমার সিদ্ধান্ত।’ তাই এই ছবিকে কেন্দ্র করে জোরালো হয়েছে তার বিয়ের খবরের সত্যতা।

জানা যায়, হৃদয়ের নতুন জীবনসঙ্গীর নাম হুমায়রা, তিনি থাকেন মালয়েশিয়া। স্কুলের বন্ধু তারা দুজন। অনেকদিন ধরেই প্রেম চলছিলো তাদের মধ্যে। অবশেষে ভালোবাসা রূপ নিয়েছে শুভ পরিণয়ে। পারিবারিক ভাবে দাম্পত্যে জড়ালেন হৃদয় ও হুমায়রা। হুমায়রা পড়াশোনা করেছেন মালয়েশিয়ায় মনাশ বিশ্ববিদ্যালয়ে। ইন্টারন্যাশনাল বিজনেস বিষয়ে সেখান থেকে স্নাতক ও স্নাতকোত্তর করেছেন।

হৃদয় খান জানান- ‘হুমায়রা আমার স্কুলের বন্ধু। আমরা একসঙ্গে ও লেভেল করেছি। মাঝে অনেক দিন যোগাযোগ ছিল না। গত বছর ওর সঙ্গে আবার যোগাযোগ হয়। আমরা বিয়ের কথা ভেবেছি কিছুদিন আগে। তখন বাসা থেকেও আমার বিয়ের জন্য পাত্রী দেখা হচ্ছিল। এরপর মা-বাবাকে হুমায়রার কথা জানিয়েছি। বিয়ের সবকিছু তাঁরাই করেছেন।’ ১০ সেপ্টেম্বর ধানমন্ডিতে হুমায়রার বাবার বাসায় তাঁদের আকদ হয়েছে। আগের দিন সন্ধ্যায় হয়েছে গায়ে হলুদ।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় হৃদয়ের বাবা রিপন খান বলেন, ‘রোববার সন্ধ্যায় ধানমন্ডিতে মেয়ের বাবার বাসায় আকদ হয়েছে। ভেবেছিলাম জানুয়ারি মাসে একটা অনুষ্ঠান করে আনুষ্ঠানিক ভাবে সবাইকে জানাব। সেটা আর হলো না। তার আগেই সবাই জেনে গেছে।’

উল্লেখ্য, এটি হৃদয় খানের তৃতীয় বিয়ে। আড়াই বছর আগে হৃদয় খান ও সুজানার বিবাহ বিচ্ছেদ হয়। ২০১৪ সালে ভালোবেসে বিয়ে করেন মডেল ও অভিনয় শিল্পী সুজানা জাফরকে। তার সেই বিয়ে টিকেছিল মাত্র আট মাস। এর আগে ২০১০ সালের শুরুর দিকে পূর্ণিমা আকতার নামের একজনকে বিয়ে করেছিলেন এই সংগীত তারকা। ছয় মাসের মাথায় সেই সংসার ভেঙে যায়। তার আগে সাত বছর প্রেম করেন নওরীন নামের আরেকজন মেয়ের সঙ্গে।

https://youtu.be/m4aeVifA59g