এবার বলিউডে পা রাখবেন স্বনামধন্য ফ্যাশন ডিজাইনার এডলফ খান

ফ্যাশনের কথা বলতেই এই প্রজন্মের কাছে যার নাম প্রথম মনে পড়ে তিনি হলেন এডলফ খান। তিনি একাধারে ফ্যাশন ডিজাইনার, কোরিওগ্রাফার, মডেল, এডলফ ক্রিয়েসনের প্রশিক্ষক, কম্পিউটার ইঞ্জিনিয়ার। আর এবার তার নামের সাথে আরেকটি উপাধি যোগ হতে যাচ্ছে। তাহলো তিনি এবার বলিউডে অভিনয় করবেন।

গুণের শেষ নেই এডলফ খানের। এবার তার গুনের খাতায় আরেকটি গুণ যোগ হতে যাচ্ছে। আর তা হলো এবার বলিউডে অভিনয়ের খাতায় নাম লিখিয়েছেন তিনি। গত ৭ সেপ্টেম্বর তার শুভ জন্মদিন উপলক্ষে অনুষ্ঠিত একটি অনুষ্ঠানে এমনটিই জানান তিনি। গত ৬ সেপ্টেম্বর ছিল এডলফ খানের শুভ জন্মদিন। আর তাই ৭ তারিখে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই তিনি এমন খুশির চমকদার ঘোষণাটি দেন। সেসময় সেখানে উপস্থিত ছিলেন এডলফ খানের পরিবারের সবাই, বাংলাদেশের স্বনামধন্য ফ্যাশন ডিজাইনার শাহরুখ আমিন, ইমু হাশমি, ডেইলি মেইল ২৪- এর ব্যবস্থাপনা পরিচালক শাহরুখ ইসলাম, চেয়ারম্যান তৃষা রায়, ফটোগ্রাফার রুথি মোস্তফা, রোশান সুমি, মডেল বারিশ হক, মডেল ঐশী, জেসমিন মৌসুমি, মডেল সাজু, মডেল জিতু, মডেল তারিন রহমান, এডলফ ক্রিয়েসনের মডেলরা, এস.এ টিভির অনুষ্ঠান প্রযোজক উজ্জ্বল রহমান সহ আরও অনেকেই।

এডলফ খান জানান, বলিউডের বিখ্যাত পরিচালক ফয়সাল সাইফের পরিচালনায় নির্মিত একটি ছবিতে এবার দেখা যাবে তাকে। ছবিটির কেন্দ্রীয় চরিত্র না হলেও এই ছবিতে এডলফ খানের চরিত্রটি খুবই গুরুত্বপূর্ণ এবং দুঃসাহসিক একটি চরিত্র। এই প্রথম বাংলাদেশের কোন ফ্যাশন ডিজাইনার বলিউডে পা রাখছেন। এই ছবিতে তার সাথে বাংলাদেশের আরও একজন অভিনয় শিল্পী থাকতে পারে বলে জানান তিনি। তবে বাংলাদেশের কোন ফ্যাশন ডিজাইনার বলিউডের ছবিতে অভিনয় করবেন এটি এই প্রথম।

ছবির নাম এখনো ঠিক হয়নি বলে জানান তিনি। তার জীবনের এই নতুন অধ্যায় শুরুর আগে সবার কাছে দোয়া কামনা করেন তিনি। যদি সব কিছু ঠিক থাকে তবে আগামী ডিসেম্বর থেকেই ছবিটির কাজ শুরু হবে বলে আশা করা যাচ্ছে।