জাগ্রত মুন্সীগঞ্জ সংগঠন উদ্যোগে পদ্মার চরে ত্রাণ বিতরণ

মানবতায় জাগ্রত মুন্সীগঞ্জ সংগঠন উদ্যোগে মুন্সীগঞ্জের পদ্মার চরে ত্রাণ বিতরণ করা হয়েছে। পদ্মার চরের সবচেয়ে দুর্গত গ্রামের প্রায় প্রতিটি ঘরে সংগঠন এর পক্ষ থেকে ত্রাণ পৌঁছে দেন মানবতায় জাগ্রত মুন্সীগঞ্জের স্বেচ্ছাসেবীরা।

ত্রাণ সংগ্রহ করেছিলেন নিজেদের মধ্য থেকে। বন্ধুমহল এর বাইরে তাদের যেতে হয়নি, মুন্সীগঞ্জ শহরের বন্ধুরা মিলে পাশে থেকে সর্বোচ্চ সহযোগীতার মাধ্যমে, মানবতায় জাগ্রত মুন্সীগঞ্জ সংগঠন এর আহ্বায়ক (প্রবাসী নিজাম হাসান রিগান)তার বন্ধুদের নিয়ে এই ত্রাণ বিতরণ এর আয়োজন করেন। আহাসান হাবীব পুলক, হুসাইন ফরহাদ, ঝলক, শাকিল, খোকন, মেহেদী শামিম, রায়হান, মুন্না, সহ আরো অনেকেই। বিগত কয়েকদিন ধরে অক্লান্ত পরিশ্রম করে ত্রাণ কেনা, প্যাকিং, বিতরণ সহ সকল কাজ সম্পন্ন করেছে। আর প্রবাস থেকে সাহায্য করেছে, আব্দুল মতিন, শাহ জালাল, শাকিল আহমেদ, রুবেল, রেজাউল বশীর, ইমরান নাসির ও রিগান।

মানবতায় জাগ্রত মুন্সীগঞ্জ সংগঠন টি প্রতিসঠিত হয় ২০১৫ সালে। ফিলিস্তিন এর নিরপরাধ জনগণ এর উপর ইসরাইলি গণহত্যা ও নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ ও মানববন্ধন এর মাধ্যে আত্মপ্রকাশ করেছিল, মানবতায় জাগ্রত মুন্সীগঞ্জ। ধীরেধীরে মুন্সীগঞ্জ এর মধ্যে নিজেদের একটা অবস্থান তৈরি করে নিয়েছে সামাজিক সকল ভালো কাজে সবার আগে থেকে।

মানবতায় জাগ্রত মুন্সীগঞ্জ এর ব্যানারে দরিদ্র ছাত্র ছাত্রহল দের শিক্ষা সামগ্রী সহ না না ভাবে সহায়তা করে আসছে শুরু থকে। দুর্গত দের ত্রাণ দেওয়ার পাশাপাশি ঈদের জন্য সেমাই চিনি ও দেওয়া হয়েছে, দরিদ্র শিশুদের মাঝে ঈদের আনন্দ বিলিয়ে দিতে ঈদের আগের রাতে বিতরণ করা হবে ঈদ স্বপ্ন নামে নতুন জামা। মুন্সীগঞ্জ বাসী র কাছে দোয়া প্রার্থী, মানবতায় জাগ্রত মুন্সীগঞ্জ। যে কোন ভালোকাজে সবার আগে থাকার প্রত্যয় নিয়ে সামনে এগিয়ে যাবে এই সংগঠন সেই কামনা রইল।

 

আল মাসুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি