তবে কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হলেন নার্গিস ফাকরি!

দীর্ঘ দিন বড় পর্দায় দেখা নেই বলিউডের চর্চিত অভিনেত্রীদের তালিকায় শীর্ষে থাকা নার্গিস ফাকরির। কিন্তু শুক্রবার তাকে দেখা গেল মুম্বাই বিমানবন্দরে। তাকে দেখা মাত্রই ক্লিক করতে শুরু করেন পাপ্পারাজ্জিরা। আর তখনই সৃষ্টি হয় বিভ্রান্তির।

আলোচিত নায়িকা নার্গিস ফাকরি এখন পাকাপাকি ভাবে আমেরিকার বাসিন্দা। অনেকদিন পর শুক্রবারে তাকে দেখা গেলো মুম্বাই বিমানবন্দরে। পাপ্পারাজ্জিরা তার ছবি তোলায় ব্যস্ত। কিন্তু নার্গিস কিছুতেই চাননি তার ছবি তোলা হোক। বারবারই নিজের হাত দিয়ে মুখ ঢাকার চেষ্টা করেন তিনি। তার এমন হাবভাবে অবাক হয়ে যান সকলেই। তবে বেশি অবাক করে তার চেহারা।

কালো রঙের ফ্রকে নার্গিসকে দেখে যে কেউ বলবেন তিনি অন্তঃসত্ত্বা। আদৌ কি তিনি অন্তঃসত্ত্বা নাকি পোশাকের কারণেই এই বিভ্রান্তি সেই নিয়ে নেট দুনিয়ায় জল্পনা এখন তুঙ্গে। অনেকের মতে সম্প্রতি বেশ কিছুটা ওজন বাড়িয়েছেন নার্গিস। আর তার উপর এই কালো রঙের ফ্রকের কাটিং কিছুটা ঢিলেঢালা, তাই ছবিতে অভিনেত্রীকে প্রেগনেন্ট বলেই মনে হচ্ছে। কিছুদিন আগেই ল্যাকমে ফ্যাশন উইকে তার সেনসেশনাল লুক মুগ্ধ করেছিল সবাইকে। তারপর এই ধরনের ফ্যাশন স্টেটমেন্ট তার ফ্যানদের কাছে হতাশাজনকই বলতে হয়।

এয়ারপোর্ট এখন কোন সেলিব্রিটি কোন পোশাকে ঘুরতে যাচ্ছেন, তা নিয়ে গুঞ্জনের শেষ নেই। এমনকী ফ্যাশনের একটি বিভাগও তৈরি হয়েছে যার নাম এয়ারপোর্ট ফ্যাশন। সেই জায়গায় দাঁড়িয়ে নার্গিসের মতো একজন ফ্যাশনিয়েস্তা পাপরাৎজিদের পাত্তা না দিয়ে যে নিজের পছন্দের আরামের পোশাকই বেছে নিয়েছেন, সেইজন্য অবশ্য অনেকেই সাধুবাদ দিচ্ছেন নার্গিসকে।