যাত্রা শুরু সাকিব কনভেনশন সেন্টারের

সাকিব আল হাসান ক্রিকেটের পাশাপাশি ব্যবসায়ী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অনেক দিন হয়ে গেছে। সেটা নতুন কিছু নয়। তবে শুরু করলেন ব্যবসার আরও একটি শাখা। নতুন করে উদ্বোধন করলেন একটি কনভেনশন সেন্টার এবং ক্যাটারিং হাউজ। মিরুপুর এক নম্বরে, মুক্তিযোদ্ধা মার্কেটে অবস্থিত সাকিবের এই কনভেনশন সেন্টার।

সাকিব কনভেনশন সেন্টার এবং অলরাউন্ডার ক্যাটারিং হাউজ নামে দু’টি নতুন ব্যবসা শুরু করলেন বাংলাদেশের এই জনপ্রিয় ক্রিকেটার। প্রতিষ্ঠান দু’টি উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন জাতীয় দলের ক্রিকেটার তামিম ইকবাল, ইমরুল কায়েস, তাসকিন আহমেদ, মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন ও শুভাশিস রায়। কেক কেটে এই হলের উদ্বোধন করেন ক্রিকেটাররা। এ সময়ে হাসি আড্ডায় মেতে ওঠেন জাতীয় দলের এসব ক্রিকেটাররা।

এসময় তামিম মজা করে বলেন, ‘ক্রিকেটাররা এতদিন হোটেলসহ বিভিন্ন ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন; কিন্তু এই প্রথম বিয়ের রাস্তাটা খুলে দিল সাকিব।’ উত্তরে সাকিব আরও নতুনত্ব আনার ঘোষণা দিয়ে বলেন, ‘ভবিষ্যতে আরও ভিন্ন ধরণের ব্যবসার সঙ্গে যুক্ত হবো।’

সাকিব’স নামে আগেই বনানীতে একটি রেস্টুরেন্ট খুলেছেন সাকিব। ইমরুল কায়েসের সঙ্গে মিলে তারই একটা শাখা খুলেছেন মিরপুরে। তার স্ত্রী শিশিরেরও ব্যবসা আছে কসমেটিক্স এবং পারফিউমের।

প্রায় ৭০০ লোকের আয়োজন করা যাবে ৫০০০ বর্গফুটের সাকিব’স কনভেনশন সেন্টারে। সামাজিক যে কোনো ধরণের অনুষ্ঠানই এখানে আয়োজন করা যাবে।