নায়করাজের আত্মার মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হলো আজ

আজ গুলশানের আজাদ মসজিদে বাদ আসর অনুষ্ঠিত হলো সদ্য প্রয়াত বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের কুলখানি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংস্কৃতিক ও রাজনৈতিক অঙ্গনের অনেকে এবং তার ভক্তদের অনেকেই।

নায়করাজের আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিলে ভক্তদের ভিড়

দু’দফা জানাজা শেষে গত বুধবার সকাল সোয়া ১০টার দিকে বনানী কবরস্থানে দাফন করা হয় নায়করাজ রাজ্জাককে। এরপর সেখানে তার ছোট ছেলে অভিনেতা সম্রাট জানান, শুক্রবার ২৬ তারিখ বাদ আসর গুলশানের আজাদ মসজিদে মরহুমের কুলখানি অনুষ্ঠিত হবে।

অর্থমন্ত্রি আবুল মাল আব্দুল মুহিত

তাই পারিবারিক সিদ্ধান্তানুযায়ী আজ নায়করাজের আত্মার মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। সেখানে তখন উপস্থিত ছিলেন রাজ্জাকের বড় ছেলে বাপ্পারাজ, মেজো ছেলে বাপ্পী, ছোট ছেলে সম্রাট, চিত্রনায়ক শাকিব খান, অভিনেতা আলমগীর, অভিনেতা ওমর সানী, অর্থমন্ত্রি আবুল মাল আব্দুল মুহিত সহ গণ্যমান্য আরও অনেক ব্যক্তিবর্গ।

চিত্রনায়ক শাকিব খান
অভিনেতা ওমর সানী

তাছাড়াও রাজ্জাক ভক্তদের উপস্থিতি ছিল মনে রাখার মতো। ভক্তদের ভিড় সামাল দিতে হিমশিম খাচ্ছিল আইনশৃঙ্খলা বাহিনী। এসময় ছেলে বাপ্পারাজ উপস্থিত সবার কাছে তার বাবার জন্য দোয়া কামনা করেন।

নায়করাজ রাজ্জাকের ছোট ছেলে সম্রাট

উল্লেখ্য, বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাক গত সোমবার সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেন।

নায়করাজ রাজ্জাকের মেজো ছেলে বাপ্পী