অবশেষে সবার সাথে প্রেমিককে পরিচয় করিয়ে দিলেন আমব্রিন

জনপ্রিয় উপস্থাপক ও লাক্স তারকা আমব্রিনা সার্জিন আমব্রিন অবশেষে সবার সাথে পরিচয় করিয়ে দিলেন তার প্রেমিককে। প্রকাশ্যে এলো তার প্রেমের সম্পর্ক। সেই সৌভাগ্যবানের নাম তৌসিফ আহসান চৌধুরি।

নানা সময়ই আমব্রিনেকে বিয়ের প্রসঙ্গে বা সম্পর্কের প্রসঙ্গে প্রশ্ন করতেই সময়ের অজুহাতে এড়িয়ে যেতে দেখা গেছে। অবশেষে তিনি এবার প্রকাশ করলেন তার প্রেমের কথা। জানালেন কিভাবে তিনি খুঁজে পেয়েছেন তার জীবনসঙ্গীকে। জানালেন তৌসিফের পরিচয়।

তৌসিফ আহসান চৌধুরির সাথে বন্ধুদের মাধ্যমে প্রথমে পরিচয়। সেই পরিচয়ের ৬ মাসের ভেতরেই সেটা প্রেমের সম্পর্কে রূপ নিয়েছে। প্রেমিক তৌসিফ কানাডার টরেন্টোতে একটি প্রপার্টিজ ম্যানেজমেন্ট কোম্পানির ম্যানেজার। আমব্রিনও বর্তমানে কানাডায় অবস্থান করছেন। তবে প্রেমিকের সাথে দেখা হলেও দুজনই আলাদা স্টেটে রয়েছেন।

আমব্রিন জানান, ‘আসলে বর্তমান সময়ে মনের মানুষ খুঁজে পাওয়া সহজ কাজ নয়। তৌসিফ আসলেই আমার মনের মত একজন। লং ডিস্টেন্স রিলেশনশিপের কারণে মাঝে মাঝে কষ্টবোধ হলেও আমরা ভাল আছি। আমি তাকে কোনো ভাবেই হারাতে চাই না। আল্লাহ যেন আমাদের সম্পর্ককে একটা ভালো পরিণতি দেন। এজন্য সবার দোয়া কামনা করছি।’

নিজেদের সম্পর্ক নিয়ে কোন লুকোচুরি না করেই আমব্রিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।