শ্যামনগরে কলবাড়ী দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি  ও সংবর্ধনা

সাতক্ষীরার  শ্যামনগর উপজেলার কলবাড়ী নেকজানিয়া মাধ্যমিক বিদ্যালয়ে বুধবার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও ভাব-বাংলাদেশের আয়োজনে দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ,জেএসসিতে এ+ প্রাপ্তদের সংবর্ধনা ,শিক্ষক-শিক্ষার্থী সমাবেশ সহ বিদ্যালয় উন্নয়ন পরিকল্পনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য সহ বৃত্তি প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজজামান। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মীনা হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য ও ক্রেষ্ট প্রদান করেন শ্যামনগর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মান্নান আলী,ভাব-বাংলাদেশের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার এম এ আলিম খাঁন প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন কলবাড়ী নেকজানিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিবাশিষ কুমার মন্ডল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষার্থী অভিভাবক শওকত হোসেন,নারগীস পারভীন, শিক্ষক নবতরণ মন্ডল,শিক্ষার্থী জাকারিয়া প্রমুখ।

অনুষ্ঠানে বিদ্যালয়ের পক্ষ থেকে অতিথিবৃন্দকে ক্রেষ্ট প্রদান করা হয়। এবং বিদ্যালয়ের শিক্ষার্থী জেএসসিতে এ+প্রাপ্তদের ক্রেষ্ট প্রদান ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি বাবদ নগদ টাকা প্রদান করা হয়। এর পর বিদ্যালয় উন্নয়নে এসএমসি ,শিক্ষক,শিক্ষার্থী সমন্বয়ে এক পরিকল্পনা সভা করা হয়।

রনজিৎ বর্মন শ্যামনগর,(সাতক্ষীরা) প্রতিনিধি