‘গেম অব থ্রোনস’ ছবিতে সুযোগ চেয়ে ইনস্টাগ্রামে ক্যাটের পোস্ট!

বলিউডের শীলা এবার ‘গেম অব থ্রোনস’ ছবির ‘সন্সা’, ‘আর্যা’, ‘ব্র্যান’ হতে চান। আর তাই রীতিমতো ‘ফ্যান্টাসি ড্রামা’ মার্কিন টেলি সিরিজে অভিনয় করতে চেয়ে ইনস্টাগ্রামে একটি পোস্টও করেছেন ক্যাটরিনা কাইফ।

নতুন ভাবে আলোচনায় ক্যাটরিনা। ‘গেম অব থ্রোনস’ ধারাবাহিকে অভিনয় করতে চান ক্যাটরিনা কাইফ। ধারাবাহিকটির অভিনেত্রী এমিলিয়া ক্লার্কের চরিত্র খালিসির সাজে ছবি তুলে ক্যাটরিনা ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছেন। সঙ্গে লিখেছেন, ‘আমি কি গেম অব থ্রোনসে যুক্ত হতে পারি?’ শুধু তাই নয়, সিরিয়ালের একটি চরিত্র জন স্নো’কে ভালবেসে অভিনেত্রীর আবদার, ‘আমি কি গেম অব থ্রোনসে সুযোগ পেতে পারি?’

জানা যায়, সম্প্রতি ভোগ ম্যাগাজিনের জন্য ফটোশুট করেছেন ক্যাটরিনা কাইফ। সেখানেই ছবিটি তুলেছিলেন। ক্যাটরিনার নতুন ক্রাশ এখন ধারাবাহিকটির অভিনেতা জন স্নো। হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, ‘ভালোবাসি জন স্নো। দয়া করে আমাকে এই ধারাবাহিকটিতে নিয়ে নাও।’ ক্যাটরিনার এমন ইচ্ছার কথা ভাইরাল হতেই বি-টাউনে গুঞ্জন, তাহলে কি বলিউড অভিনেতাদের আর ভালো লাগছে না নায়িকার। আর তা না হলে কেন জন স্নো’কে ভালোবাসারও ইঙ্গিত দেবেন তিনি।

মার্কিন লেখক জর্জ আর আর মার্টিনের উপন্যাস আ সং অব আইস অ্যান্ড ফায়ার অবলম্বনে তৈরি হয়েছে এই ধারাবাহিক। আগামী সোমবার ৭ম পর্ব দেখানোর মধ্য দিয়ে শেষ হবে ৭ম মৌসুমটি।