শ্যামনগরে ভাব-বাংলাদেশের মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষা উপকরণ ক্রয়ে চেক বিতরণ

মঙ্গলবার বিকালে সাতক্ষীরার শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও ভাব বাংলাদেশের আয়োজনে ভাব ভুক্ত মাধ্যমিক বিদ্যালয়ে আসবাবপত্র,সেলাইমেশিন,ক্রীড়া সামগ্রী,সাউন্ড সিস্টেম ও উদ্দিপনা পুরস্কার ক্রয় বাবদ দুই লক্ষ টাকার চেক৩ বিতরণ করা হয়।

চঅনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম রফিকুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান এস এম মহসীন উল মুলক,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মীনা হাবিবুর রহমান,ভাব-বাংলাদেশের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার এম এ আলিম খাঁন। সাংবাদিক ও শিক্ষক রনজিৎ বর্মনের স ালনায়

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতি শ্যামনগর উপজেলা শাখার সম্পাদক প্রধান শিক্ষক জয়দেব বিশ্বাস প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঈশ্বরীপুর ইউপি চেয়ারম্যানএ্যাড জি এম শোকর আলী ,প্রধান শিক্ষক কলবাড়ী নেকজানিয়া মাধ্যমিক বিদ্যালয়,প্রধান শিক্ষক কাঁঠালবাড়ীয়া এজি মাধ্যমিক বিদ্যালয়,প্রধান শিক্ষক শওকতনগর মাধ্যমিক বিদ্যালয়,প্রধান শিক্ষক ভেটখালী এ করিম মাধ্যমিক বিদ্যালয়,প্রধান শিক্ষক তপোবন মাধ্যমিক বালিকা বিদ্যালয়,প্রধান শিক্ষক ছফিরুন্নেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয়,শিক্ষার্থী নাছিম আলী প্রমুখ।

অনুষ্ঠানে ১৫ তম জাতীয় টেলিভিশন স্কুল বিতর্ক প্রতিযোগিতায় কাঁঠালবাড়ীয়া এ জি মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র নাছিম আলী শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হওয়ায় তাকে ভাবের পক্ষ থেকে সম্মাননা প্রদান ও চিংড়ীখালী মাধ্যমিক বিদ্যানিকেতনে সেলাইমেশিন ও চেক,কলবাড়ী নেজানিয়া মাধ্যমিক বিদ্যালয়,ভেটখালী এ করিম মাধ্যমিক বিদ্যালয়,শওকতনগর মাধ্যমিক বিদ্যালয়,ছফিরুন্নেছা মাধ্যমিক বিদ্যালয় ও তপোবন মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে শিক্ষা উপকরণ ক্রয় বাবদ দুই লক্ষ দশ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

রনজিৎ বর্মন শ্যামনগর, সাতক্ষীরা প্রতিনিধি