বার্সেলোনার পরিচালকদের তীব্র সমালোচনা করলেন নেইমার

ক্লাব বার্সেলোনার পরিচালকদের তীব্র সমালোচনা করেছেন পিএসজি তারকা নেইমার। তার মতে, কাতালান ক্লাবটির অনেক ভালো পরিচালনা পর্ষদ প্রাপ্য। রোববার রাতে নিজেদের মাঠে তুলুজকে ৬-২ গোলে উড়িয়ে দেয় পিএসজি। ক্লাবটির হয়ে ঘরের মাঠে নিজের প্রথম ম্যাচে জোড়া গোল করেন নেইমার। দলের পাঁচটি গোলে জড়িয়ে আছে তার নাম।

গত বছর অক্টোবরে বার্সেলোনার সঙ্গে পাঁচ বছরের নতুন চুক্তি করেছিলেন নেইমার। অথচ বছর না গড়াতেই সম্প্রতি রেকর্ড ২২ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে কাম্প নউ ছেড়ে প্যারিসে পাড়ি জমান ব্রাজিলের এই খেলোয়াড়। পিএসজির হয়ে দারুণ ভাবে শুরু করেছেন নেইমার। ক্লাবটিতে প্রথম দুই ম্যাচে গোল করেছেন তিনটি।

তুলুজের বিপক্ষে দুর্দান্ত পারফরম্যান্স দেখানোর পর নেইমার বলেন, “বার্সেলোনা বোর্ডকে কিছু বলার নেই আমার।…আসলে আমার কিছু কথা বলার আছে: তাদের উপর আমি হতাশ।”

“আমি ওখানে চার বছর কাটিয়েছি, খুব সুখে ছিলাম। আনন্দে শুরু করেছিলাম, চার বছর আনন্দের সঙ্গে কাটিয়েছি এবং আনন্দের সঙ্গে ছেড়েছি। কিন্তু আমি তাদের (পরিচালকদের) উপর খুশি নই। আমার মতে, বার্সেলোনার দায়িত্বে তাদের থাকা উচিত নয়। বার্সার আরও ভালো কিছু প্রাপ্য এবং প্রত্যেকেই এটা জানে।”এখন অন্য দলে চলে আসায় ওই বিষয়ে কথা বলতে চান না নেইমার। তবে তিনি মনে করেন, তার সাবেক সতীর্থরাও সুখে নেই।

“সাবেক সতীর্থদের অসুখী দেখে আমার খারাপ লাগে। কারণ ওখানে আমার অনেক বন্ধু আছে। আশা করি, ব্যাপারগুলো বার্সেলোনার জন্য আরও ভালো হবে। তারা যেমন ছিল তেমন দল হিসেবে ফিরবে। এমন একটি দল হয়ে উঠবে যারা অন্যদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে।”