বার্সার পরবর্তী টার্গেট ডি মারিয়া

নেইমারের শুনতা কোন ভাবেই পুর্ন করতে পারছেনা স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। বিভিন্ন খোঁজখুঁজির পর অবশেষে হাত বাড়িয়েছে পিএসজির আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল ডি মারিয়ার দিকে

ফিলিপ কুটিনহোকে ১০০ মিলিযন ইউরোর বিনিময়ে কিনতে চাইলেও লিভারপুল বার্সার প্রস্তাব ফিরিয়ে দিয়েছে। আর্জেন্টাইন পাওলো দিবালাকে চেয়েও পাচ্ছে না। কথা-বার্তা চলছে বরুশিয়া ডর্টমুন্ডের ওসমানে ডেমবেলেকে নিয়েও। কিন্তু কোনো কুল-কিনারা করতে পারছে না বার্সা। অবশেষে তারা

মাদ্রিদ ভিত্তিক স্প্যানিশ পত্রিকা মার্কা সংবাদ প্রকাশ করেছে, ফিলিপ কুটিনহোর বিষয়ে বেশ কয়েকবার চেষ্টা করেছে বার্সেলোনা। প্রচুর পরিমাণে অর্থের বিনিময়ে তাকে কিনতে চাইলেও লিভারপুল বারবার তাদের প্রস্তাব ফিরিয়ে দিয়েছে। এমনকি লা লিগায় আসার জন্য নিজে থেকে কুটিনহো ইচ্ছা প্রকাশ করার পরও।

এ পর্যায়ে বার্সা নিরুপায় হয়ে নজর দিয়েছে ডি মারিয়ার দিকে। নেইমারকে বিক্রি করা অর্থ দিয়েই ডি মারিয়াকে কিনতে চায় কাতালান ক্লাবটি। আবার অন্যদিকে নেইমারকে কেনার কারণে বিশাল পরিমাণে বাজেট শেষ হয়ে যাওয়ার কারণে পিএসজিরও একটা দু’টা খেলোয়াড় বিক্রি করা প্রয়োজন। নেইমারের জন্য যে অর্থ তারা বার্সাকে দিয়েছে, ডি মারিয়ার বিনিময়ে তার একটা অংশ ফেরত আনারও সুবর্ণ সুযোগ তাদের সামনে।

কুটিনহোর জন্য যে পরিমাণ অর্থ ব্যায় করতে চেয়েছিল বার্সা, তাদের বিশ্বাস এখন সেই পরিমাণ অর্থ দিয়ে দু’জন ফুটবলারকে কিনতে পারবে তারা। ডি মারিয়ার সঙ্গে নিসে মিডফিল্ডার জিন মাইকেল সেরিকেও কিনতে পারবে বার্সা।