‘জুড়ওয়া’ মানেই সালমান, এই ধারণা পাল্টে দেবেন বরুণ

নব্বইয়ের দশকে বক্স অফিসে রীতিমতো ধামাকা ফেলা সালমান খান অভিনীত দম-ফাটানো হাসির ছবি ‘জুড়ওয়া’ কুড়ি বছর পর আবারও নতুন করে মুক্তি পেতে যাচ্ছে। তবে এবার তাতে সালমান অভিনয় করছেন না। থাকছেন বরুণ ধাওয়ান।

‘জুড়ওয়া-২’ তে সালমানের স্থানে এবার থাকছেন বরুণ। পরিচালক ডেভিড ধাওয়ান এই ছবিতে এনেছেন তাঁর ছেলে বরুণ ধাওয়ানকে। ‘জুড়ওয়া’ ছবি বলতেই যেমন সালমানের কথা মনে পড়ে, এবার বরুণ নাকি সেই ধারণাতেই পরিবর্তন আনবেন। ‘জুড়ওয়া-২’ দেখার পর সালমানকে নাকি ভুলে যাবেন সবাই।

আজ মঙ্গলবারই মুম্বাইয়ের জহু পিভিআরে মুক্তি পেয়েছে ‘জুড়ওয়া-২’ ছবির ট্রেলার। কুড়ি বছর আগে এই ছবির প্রথম নির্মাণে সালমান খানের সঙ্গে ছিলেন কারিশমা কাপুর ও রম্ভা। কুড়ি বছর পর এর সিক্যুয়েলে বরুণ ছাড়াও আছেন জ্যাকুলিন ফার্নান্দেজ, করুণা ধাওয়ান ও তাপসী পান্নু। ট্রেলার মুক্তির পর এক সংবাদ সম্মেলনে ‘জুড়ওয়া’র সিক্যুয়েল নিয়ে উচ্ছ্বাসই ঝরেছে পরিচালক ডেভিড ধাওয়ানের কণ্ঠে। কথা বলেছেন সিক্যুয়েলের নায়ক বরুণও। ডেভিড সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন ছেলেকে দিয়ে কুড়ি বছর আগের সালমানে সেই ‘জোড়া’ চরিত্রে অভিনয় করানোর অভিজ্ঞতা।

ছেলেকে দিয়ে অভিনয় করানোর অভিজ্ঞতা অন্য রকম বললেও প্রথম ছবিতে সালমান খানের সঙ্গে আনন্দদায়ক সময়ই কেটেছিল বলে জানিয়েছেন ডেভিড। ‘ছেলেকে পাশে নিয়ে কাজ করার অভিজ্ঞতা সব সময় দারুণ। তবে সালমানের সঙ্গেও দারুণ মজা করে কাজ করেছি। অবশ্য তখন ও একটু-আধটু জ্বালিয়েছেও। আমি মনে করি, বরুণ এখন এই ছবির জন্য একদম উপযুক্ত।’

প্রথম ছবির সময় স্কুলে পড়তেন বরুণ। সে নস্টালজিয়াটা বরুণ আনলেন নিজের বক্তব্যে, ‘সালমান ভাইয়ের জুড়ওয়া যখন মুক্তি পায়, তখন আমি স্কুলে পড়ি। দারুণ লেগেছিল ছবিটা। সালমান ভাইয়ের চরিত্রটা অসাধারণ ছিল। আজ সেই চরিত্রটা করতে পেরে দারুণ লাগছে। “জুড়ওয়া-২” ছোট-বড় সবার ছবি। পরিবারের সবাই একসঙ্গে বসে ছবির মজা নিতে পারবেন।’

সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত ছবি ‘জুড়ওয়া-২’ মুক্তি পাবে আগামী ২৯ সেপ্টেম্বর।