বাংলা গানের তালিকায় নতুন রেকর্ড গড়ল ‘তোর প্রেমেতে অন্ধ’

হাসিবুর রেজা কল্লোল পরিচালিত বাংলাদেশের চিত্রনায়ক শাকিব খান ও কলকাতার অভিনেত্রী পাওলি দাম অভিনীত ‘সত্তা’ ছবির গান ‘তোর প্রেমেতে অন্ধ’। ‘তোর প্রেমেতে অন্ধ’ শিরোনামের এই গানটির ভিউ এক কোটি ছাড়িয়েছে। গত ৭ এপ্রিল ‘সত্তা’ ছবিটি মুক্তি পেয়েছে। এর চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফেরদৌস হাসান।

‘সত্তা’ ছবিটি মুক্তির পর বিভিন্ন মহল থেকে প্রসংশা পায় সত্তা ও এর নির্মাতা-কলাকুশলীরা। সমালোচকদের অভিমত বছর শেষে ব্যবসা সফল ছবির তালিকায় উঠে আসবে ‘সত্তা’র নাম। শুধু ছবিটিই নয় এবার এই ছবিটির গানও নতুন রেকর্ড গড়ল। মাত্র চার মাসেই এক কোটিরও বেশি দর্শক ‘তোর প্রেমেতে অন্ধ’ গানটি দেখেছেন। এই গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার। আর গানটি গেয়েছেন রকস্টার জেমস। প্রতিবেদনটি লেখার সময় পর্যন্ত গানের ভিউ দেখা গেছে ১ কোটি ৫০ হাজারেরও বেশি। এতে লাইক দিয়েছে ৫১ হাজার ৯ শত দর্শকেরও বেশি মানুষ। এছাড়া ইউটিউব লিংকের কমেন্ট বক্সে তাকালেও দেখা যায় গানটির প্রশংসা বাক্য। অধিকাংশ দর্শক-শ্রোতাই গানটির প্রশংসা করেছেন। শুধু ইউটিউবের ভিউ নয়, শ্রোতা ও সমালোচকদের কাছেও গানটি দারুণ প্রশংসিত হয়েছে।

শাকিব-পাওলি ছাড়াও এতে আরো অভিনয় করছেন শিমুল খান, জয়ন্ত চট্টোপাধ্যায়, নাসরিন, রিনা খান, ডন ও কাবিলা। চিত্রগ্রহণে টিডব্লিউ সৈনিক।