নিজেকে আরও উন্নত করতে চান নেইমার

পিএসজির হয়ে ঘরের মাঠে প্রথম ম্যাচে দুর্দান্ত খেলা নেইমার আরও উন্নতি করতে চান। দ্রুত নিজেকে মানিয়ে নিতে চান ফরাসি ক্লাবটিতে। রোববার রাতে তুলুজকে ৬-২ গোলে উড়িয়ে দেয় পিএসজি। বিশাল এই জয়ে জোড়া গোল করা নেইমার।

তুলুজ এগিয়ে যাওয়ার পর ম্যাচের ৩১তম মিনিটে নেইমারের গোলে সমতায় ফেরে পিএসজি। তার পাস ধরেই ব্যবধান দ্বিগুণ করে আদ্রিয়ওঁ রাবিও। নেইমারকে ডি-বক্সে ফেলে দিলে পেনাল্টি পায় স্বাগতিক দল। সফল স্পটকিকে ব্যবধান বাড়ান এদিনসন কাভানি। ৮২তম মিনিটে পিএসজির চতুর্থ গোলটি করেন হাভিয়ের পাস্তোরে। দুই মিনিট পর নেইমারের কর্নার থেকে দুর্দান্ত ভলিতে লক্ষ্যভেদ করেন ফ্রান্সের ডিফেন্ডার লেইভিন কুরজাওয়া। যোগ করা সময়ে ব্রাজিল ফরোয়ার্ডের একক প্রচেষ্টায় করা দুর্দান্ত গোলে বিশাল জয় পায় দল।

তবে নতুন ক্লাবের হয়ে নিজের খেলায় এখনই তৃপ্ত হচ্ছেন না নেইমার। আরও উন্নতি করা নিয়ে ভাবছেন তিনি।

“পিএসজিতে আমি সুখী অনুভব করছি, এ যেন বাড়ির মতো। এখন আমি আরও দ্রুত খাপ খাইয়ে নিতে চাই। শারীরিক দিক থেকে আরও ভালো হতে চাই। আমার মনে হয়, আমি আরও উন্নতি করতে পারবো।”

“এটা খুব চমৎকার, এখানে পরিবেশ দুর্দান্ত। সমর্থক, দলের পারফরম্যান্স ও দলের সব খেলোয়াড়কে নিয়ে আমি খুবই খুশি।” চোখ ধাঁধানো নিজের দ্বিতীয় গোলটি নিয়ে নেইমার সাংবাদিকদের বলেন, “কী ঘটেছিল আমি মনে করতে পারছি না। আমি এটা দেখিওনি। আমি কেবল জানি, এটা একটি গোল এবং এটাই আসল কথা।”