লা লিগার মিশনে রিয়াল ও বার্সা

লা লিগায় আজ রাতে নিজ নিজ ম্যাচে মাঠে নামছে রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা। রিয়াল বেটিসের মুখোমুখি হবে বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদের প্রতিপক্ষ দেপোর্তিভো লা করুনিয়া।

বার্সেলোনার সাম্প্রতিক ফর্ম কিংবা নেইমারের চলে যাওয়ার কারণে তারা বেশ সমস্যায় আছে। কিছুদিন আগেই তারা পলিনহোকে কিনেছে। কিন্তু দলের আক্রমণভাগে এখনও নেইমারের জায়গায় কাউকে কিনতে পারেনি তারা। কয়েকজন নামী খেলোয়াড়ের দিকে ঝুঁকলেও কাউকেই দলে আনতে সক্ষম হয়নি বার্সেলোনা। তার উপর নতুন ম্যানেজার সব কিছু গুছিয়ে নিতে সময় নিচ্ছেন। অনেকটা ভাঙ্গাচোরা অবস্থায়া রয়েছে বার্সেলোনা দল।

অন্যদিকে রিয়াল মাদ্রিদ খেলবে তুলনামূলক খর্বশক্তির দল দেপোর্তিভো করুনিয়ার বিপক্ষে। আর ম্যানেজার জিনেদিন জিদানের অধীনে গত মৌসুমে লা লিগা এবং চ্যাম্পিয়নস লিগ জেতার পর ইউয়েফা সুপার কাপ আর স্প্যানিশ সুয়াপ্র কাপ জিতে বেশ ভালো অবস্থায় আছে দলটি। আর খেলোয়াড়রাও রয়েছেন দারুণ ফর্মে। সেদিক থেকে রিয়াল মাদ্রিদের জন্য আজকে ম্যাচটি বেশ সোজাই হবে।

বার্সেলোনার ম্যাচটি শুরু হবে রাত সোয়া ১২ টায় এবং রিয়াল মাদ্রিদের ম্যাচটি রাত সোয়া ২টায়। খেলা দুইটি সরাসরি সম্প্রচার করবে সনি টেন ২।