কিতাব পড়ে জ্ঞান অর্জনের চেষ্টা চালিয়ে যাচ্ছি : অনন্ত জলিল

সমালোচিত সেই ছবি নিয়ে ফের স্ট্যাটাস দিলেন অনন্ত জলিল। গত ১৯ আগস্ট অনন্ত জলিলের ফেসবুক পেইজে প্রকাশ করা হয় একটি ছবি প্রকাশিত হয় যার প্রেক্ষিতে তিনি আবার সমালোচনায় উঠে আসেন।

ফাজায়েলে আমল নামের একটি ধর্মগ্রন্থ হাতে নিয়ে বসে আছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেতা অনন্ত জলিল-এমন একটি ছবি তার ফেসবুক পেইজে প্রকাশের পর তাকে নিয়ে আবার সমালোচনা শুরু হয়। অনেকেই বিষয়টি নিয়ে তাকে স্বাধুবাদ জানালেও কেউ কেউ সমালোচনার চোখে দেখেন বিষয়টি। সেই ছবি নিয়ে আজ ফের এক স্ট্যাটাস দিয়ে নিজের অবস্থান পরিষ্কার করলেন এই অভিনেতা।

তিনি স্ট্যাটাসে লেখেন- ‘বন্ধুগণ, আমি কোন কিতাবের কমার্শিয়াল বিজ্ঞাপন করছি না। ফাযায়েলে আমাল কিতাব পড়ার সময় ছবিটি তোলা হয় যার কারণে কিতাবসহ আমার ছবিটি প্রকাশ পায়। আমি কিতাব পড়ে জ্ঞান অর্জনের চেষ্টা চালিয়ে যাচ্ছি। আল্লাহতায়ালায় ভাল জানেন কোনটা সঠিক আর কোনটা সঠিক নয়। সঠিক আমল এর জন্য আল্লাহতায়ালার কাছে সব সময় দোয়া করতে থাকি। বন্ধুগণ আমার জন্য দোয়া করবেন। আপনাদের দোয়া এবং আল্লাহর রহমতে আমি যেন ইসলাম, দাওয়াত ও তাবলিগ এর কাজ করতে সক্ষম হই। বন্ধুগণ আমি আজ মুন্তাখাব হাদীস পড়ছি, আল্লাহতায়ালা যেন আমাকে সঠিক জ্ঞান অর্জন করার তৌফিক দান করেন।-আমিন
আনন্ত জলিল’