অতি ভ্রমণের স্মৃতির যন্ত্রণায় প্রিয়াঙ্কার রাত দিন

এখন যেন আসলেই আর স্থায়ী ঠিকানা নেই বলিউড থেকে হলিউড মাতানো প্রিয়াঙ্কা চোপড়ার। আজ হলিউড তো কাল বলিউড। পৃথিবীর এ-প্রান্ত থেকে ও-প্রান্ত। আর পৃথিবীর এই দুই প্রান্তে দৌড়ঝাঁপ করেই প্রিয়াঙ্কা চোপড়ার দেহঘড়ি এলোমেলো হয়ে গেছে।

একদিকে যখন সূর্য ওঠে, অন্যদিকে তখন রাত। আর এই রাত দিনের টানাপোড়নে দৌড়ঝাঁপ করতে গিয়েই ঘুমহীন রাত্রি যাপন করছেন সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা। তাই নিজের পা এবং শোয়ার ঘরের একাংশের ছবি টুইট করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘তো ঘুম হারিয়ে গেল, আর মাথায় চিন্তা এসে ভর করল। ভাবছি এর কারণ কি জেটল্যাগ, নাকি অতি ভ্রমণের স্মৃতির যন্ত্রণা #লেটনাইটমিউজিংস।’

কোয়ান্টিকো দিয়ে শুরু করে এখন বেশ নিয়মিতই হলিউডে কাজ করছেন তিনি। এ জন্যই আজ যুক্তরাষ্ট্রে তো কাল ফিরছেন মুম্বাই। এতটা দৌড়ঝাঁপ করার মাঝে নিদ্রাহীন দিন কাটানো খুবই প্রত্যাশিত ব্যাপার। ১৬ আগস্ট টুইট করেছিলেন, ‘চললাম…মুম্বাই মেরি জান…হোম সুইট হোম।’ বলিউডের দেশি গার্ল এখন হয়ে গেছেন পরদেশি। ব্যস্ত সময় কাটাচ্ছেন হলিউডে। লিয়াম হেমসওয়ার্থ ও রেবেল উইলসনের সঙ্গে কাজ করছেন ‌‘ইজন্ট ইট রোমান্টিক’ ছবিতে। ছবিটি পরিচালনা করেছেন টড স্ট্রস-শুলসন, মুক্তি পাবে ২০১৯। এ ছাড়া কাজ করছেন সাইলাস হাওয়ার্ডের ছবি ‘আ কিড লাইক জেইক’। সঙ্গে আছেন জনপ্রিয় টিভি সিরিজ ‘দ্য বিগ ব্যাং থিওরি’র শেলডন কুপার ওরফে জিম পারসনস।

অতি ভ্রমণের স্মৃতির যন্ত্রণায় প্রিয়াঙ্কার রাত দিন