এক পোস্টেই বাজিমাত করলেন পেরেজ

সামাজিক যোগাযোগের বিভিন্ন সাইটে নিজেদের ব্যতিক্রমী নানা পোস্ট আপলোড করা সেলিব্রেটিদের জন্য নতুন কিছু নয়। তবে সেসব পোস্টে নতুনত্ব এনে সমালোচনায় আসাটার উপায়গুলো কিন্তু একেক জনের একেক রকম। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের স্নানের ছবি পোস্ট করে তেমনটিই করলেন সোল পেরেজ।

আর্জেন্টিনার টিওয়াইসি স্পোর্টস চ্যানেলে আবহাওয়া অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে কাজ করেন সোল পেরেজ। তবে এ পরিচয়ের বাইরেও ভিন্ন পরিচয় আছে তার। সামাজিক যোগাযোগের সাইটে তিনি রীতিমতো সেলিব্রেটি। ব্যতিক্রমী নানা পোস্ট, ছবি আপলোড করায় তার অনুসারীর সংখ্যা বাড়ছেই। শুধু ইনস্টাগ্রামেই তার অনুসারীর সংখ্যা ১৬ লাখ। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের স্নানের একটি ছবি পোস্ট করেছেন।

স্নানের ছবিতে দেখা গেছে বাথটাবের মধ্যে বসে রয়েছেন তিনি। ছবি পোস্ট করার পর তার ভক্তদের মধ্যে রীতিমতো হইচই শুরু হয়ে গেছে। অনেকেই প্রেম নিবেদনও করেছেন। অনেক আগেই রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো পেরেজের প্রতি নিজের আবেগের কথা জানিয়েছিলেন। রিয়াল স্ট্রাইকার নাকি তাকে লাইভে সঞ্চালিকার ভূমিকায় দেখে মুগ্ধ হয়েছিলেন। স্বাভাবিক ভাবেই উচ্ছ্বাস আর আনন্দ আর ধরে রাখতে পারেননি পেরেজ। টুইট করে ভক্তদের সঙ্গে নিজের আনন্দ ভাগ করে নিয়েছিলেন।

তবে এসব অবশ্য পেরেজের জন্য এখন আর নতুন কিছু নয়।