ভারত সফরে যাচ্ছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল

আগামী সেপ্টেম্বর-অক্টোবরে ভারত সফরের যাচ্ছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। তার জন্য দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এই সফরে স্বাগতিকদের বিরুদ্ধে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে অজিরা। তবে,পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের ভেন্যু হতে পারে চেন্নাই, ব্যাঙ্গালোর, নাগপুর, ইন্দোর ও কলকাতা। টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো হতে পারে হায়দ্রাবাদ, রাঁচি ও গুয়াহাটিতে। এই সফরের সূচি এখনও ঘোষণা করা হয়নি।

ভারত সফরের আগে বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। আজ রাতে ঢাকায় পৌঁছাবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। মিরপুরে সিরিজের প্রথম টেস্ট ম্যাচ শুরু হবে আগামী ২৭ আগস্ট। আর চট্টগ্রামে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট শুরু হবে আগামী ৪ সেপ্টেম্বর।

অস্ট্রেলিয়া ওডিআই স্কোয়াড: স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার (সহ-অধিনায়ক), অ্যাশটন আগার, হিলটন কার্টরাইট, নাথান কুল্টার-নাইল, প্যাট্রিক কামিন্স, জেমস ফকনার, অ্যারোন ফিঞ্চ, জস হ্যাজলেউড, ট্রাভিস হেড, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টইনিস, ম্যাথু ওয়েড, অ্যাডাম জাম্পা।

অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি স্কোয়াড:

স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার (সহ-অধিনায়ক), জ্যাসন বেহরেনডর্ফ, ড্যান ক্রিশ্চিয়ান, নাথান কুল্টার-নাইল, প্যাট্রিক কামিন্স, অ্যারোন ফিঞ্চ, ট্রাভিস হেড, ময়জেস হেনরিকস, গ্লেন ম্যাক্সওয়েল, টিম পেইন, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা।