ফের পেছাল বনানীতে অভিনেত্রী ধর্ষণ মামলার তদন্ত প্রতিবেদন

রাজধানীর বনানীতে জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে বাসায় নিয়ে অভিনেত্রীকে ধর্ষণের মামলায় তদন্ত প্রতিবেদন জমার সময় ফের বাড়িয়ে ১১ সেপ্টেম্বর ধার্য করেছে আদালত। ঢাকা মহানগর হাকিম আহসান হাবীব বৃহস্পতিবার প্রতিবেদন দাখিলের এই নতুন দিন ঠিক করেন বলে জানান আদালত সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তা এসআই আব্দুল মান্নান।

এ মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য প্রথমবার গত ২৫ জুলাই দিন নির্ধারিত ছিল। কিন্তু সেদিন প্রতিবেদন জমা না হওয়ায় বৃহস্পতিবার নতুন দিন রেখেছিলেন বিচারক। এদিনও মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানার এসআই সুলতানা আক্তার প্রতিবেদন দাখিল করতে না পারায় প্রতিবেদন দাখিলের জন্য ফের নতুন দিন ঠিক করে আদালত। এ মামলায় গ্রেপ্তার আসামি ব্যবসায়ীপুত্র বাহাউদ্দিন ইভান ইতোমধ্যে ধর্ষণের কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।

এরপর গত ৬ জুলাই বিকালে র‍্যাব-১ ও ১১ এর যৌথ অভিযানে নারায়ণগঞ্জ থেকে ইভানকে গ্রেপ্তার করা হয়। এর পরদিন তাকে চারদিনের রিমান্ডে নেওয়ার অনুমতি দেয় আদালত। রিমান্ড শেষে গত ১২ জুলাই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন ইভান। মামলার বিবরণ থেকে জানা যায়, জন্মদিনের অনুষ্ঠান ও বিয়ের আগে মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার নামে ৪ জুলাই রাত ৯টার দিকে ওই তরুণীকে বাসায় যাওয়ার কথা বলেন ইভান।

টিভি অভিনেত্রী ওই তরুণী যেতে না চাইলে তিনি তার মায়ের পরিচয় দিয়ে এক নারীর সঙ্গে আলাপ করিয়ে দেন। এরপর রাত সাড়ে ১০টার দিকে ইভানের বাসায় যান তিনি। সেখানে গিয়ে দেখেন, বাসায় কেউ নেই। এরপরই সেখান থেকে চলে আসতে চাইলেও জোর করে নেশাজাতীয় দ্রব্য খাওয়ানোর পর তাকে ধর্ষণ করেন ইভান।

রাত সাড়ে ৩টার দিকে ভ্যানিটি ব্যাগ রেখে বাসা থেকে বের করে দেওয়ার পর থানায় গিয়ে মামলা করেন ওই তরুণী।