প্রথম টেস্ট সিরিজে থাকছে না মাহমুদউল্লাহ-মুমিনুল 

আজকের প্রস্তুতি ম্যাচ থেকেই দল ঘোষণা করার কথা। আর সেই প্রস্তুতি ম্যাচে পাওয়া গেল না মাহমুদউল্লাহ-মুমিনুলকে। তাই অনেকটাই অনুমেয় যে, প্রথম টেস্ট থেকে হয়তো বাদ পড়ছেন টাইগারদের এই অভিজ্ঞ দুই ব্যাটসম্যান। 

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্টের জন্য শেষ সময়ের প্রস্তুতি সারছেন টাইগাররা। আর প্রস্তুতির অংশ হিসেবে দুই ভাগে ভাগ হয়ে আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে খেলছেন একটি প্রস্তুতি ম্যাচ।

একটি অংশের নেতৃত্ব দিচ্ছে মুশফিকুর রহীম আর অন্য অংশের নেতৃত্বে রয়েছেন তামিম ইকবাল। তবে সব কিছু ছাপিয়ে আলোচনায় প্রথম টেস্টের দল থেকে মাহমুদউল্লাহ রিয়াদ ও মুমিনুল হকের বাদ পড়া!

এদিকে, সকাল থেকে প্রস্তুতি ম্যাচ শুরু হয়ে মাঝে বৃষ্টি ও সেনা মহড়ার জন্য বন্ধ ছিল কিছু সময়। তারপর আবার শুরু হয়। তবে সে সময় সাংবাদিকদের খেলা দেখা বা ছবি নেয়ার সুযোগ দেয়া হয়নি।

প্রথমে ধারণা করা হয়, দলের কৌশল প্রকাশ না করার জন্যই এই ব্যবস্থা। পরে আস্তে আস্তে পরিষ্কার হতে শুরু হয়, এই দুই ব্যাটসম্যানের বাদ পড়ার বিষয়টি যাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে কোনো প্রতিক্রিয়া তৈরি করতে না পারে সেজন্যই এমন ব্যবস্থা বিসিবির অথবা প্রধান কোচ চণ্ডিকা হাথুরুসিংহের