নিখোঁজের দুই দিন পর নদী থেকে কলেজছাত্রের লাশ উদ্ধার

বরিশালে কলেজছাত্র মো. শাহরিয়ার নিখোঁজের দুই দিন পর ঝালকাঠীর নলছিটির সুগন্ধা নদী থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ নলছিটি লঞ্চঘাট সংলগ্ন সুগন্ধা নদী থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠী মর্গে প্রেরণ করে।

এর আগে গত সোমবার সকালে নগরীর নিজ বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয় সে। শাহরিয়ার নগরীর আলেকান্দা এলাকার বসিন্দা নৌ বাহিনীতে কর্মরত মো. নজরুল ইসলামের ছেলে এবং অমৃত লাল দে মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল।

শাহরিয়ারের স্বজনরা জানান, প্রাইভেট পড়ার কথা বলে গত সোমবার বাসা থেকে বের হয় শাহরিয়ার। সন্ধ্যায়ও বাসায় ফিরে না আসায় তার পরিবার কোতয়ালী মডেল থানায় সাধারণ ডায়রি করেন।

নলছিটি থানার ওসি একেএম সুলতান মাহমুদ জানান, নলছিটি লঞ্চঘাট সংলগ্ন সুগন্ধা নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। পরে শাহরিয়ারের স্বজনরা তার লাশ সনাক্ত করে।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, কোন বিষয় নিয়ে বিরোধের এক পর্যায়ে তাকে মারধর করে নদীতে ফেলে দেয়া হয়েছে। ময়না তদন্তে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন ওসি।