বার্সায় নেইমারের শূন্যতা পূরণে ব্রাজিলের পাওলিনিয়ো

বার্সেলোনার অনেক দিনের চেষ্টা ছিল ব্রাজিলের পাওলিনিয়োকে কেনার । অবশেষ এই মিডফিল্ডারকে পেতে যাচ্ছে বার্সেলোনা। এই ব্যাপারে তার বর্তমান দল গুয়াংজু এভারগ্রান্দের সঙ্গে সমঝোতায় পৌঁছেছে ক্লাবটি।

২৯ বছর বয়সী এই খেলোয়াড়কে কিনতে চার কোটি ইউরো খরচ হচ্ছে বার্সেলোনার। পাওলিনিয়োর দল বদলের বিষয়ে দুই পক্ষের সমঝোতায় পৌঁছানোর বিষয়টি নিশ্চিত করেছেন চীনা দলটির কোচ লুইস ফেলিপে স্কলারি । ২০১৫ সালে টটেনহ্যাম হটস্পার থেকে গুয়াংজুতে নাম লেখানো পাওলিনিয়ো দলটির হয়ে জিতেছেন দুটি চাইনিজ সুপার লিগ ও একটি এএফসি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা।

পাওলিনিয়োর উচ্ছ্বসিত প্রশংসা করে স্কলারি বলেন, “পাওলিনিয়ো বিশেষ মেধা সম্পন্ন একজন খেলোয়াড়। ক্লাব ও জাতীয় দলের জন্য সে অসাধারণ এক খেলোয়াড়। আমারা তাকে শুভকামনা জানাই। তার ভবিষ্যৎ যেন উজ্জ্বল হয়।”

আক্রমণভাগের গুরুত্বপূর্ণ সদস্য নেইমার সম্প্রতি পিএসজিতে চলে যাওয়ার পর থেকেই তার শূন্যতা পূরণে অনেক খেলোয়াড়ের সঙ্গে যোগাযোগ করছে ক্লাবটি। এর মধ্যে লিভারপুলের ফিলিপে কৌতিনিয়ো ও বরুসিয়া ডর্টমুন্ডের উসমান দেম্বেলেও কাম্প নউয়ে যোগ দেওয়ার খুব কাছাকাছি চলে এসেছেন বলে সংবাদ মাধ্যমে গুঞ্জন ছড়িয়েছে।