স্টার অ্যাওয়ার্ড-২০১৭ তে সেরা ফ্যাশন কোরিওগ্রাফারের সম্মাননা জিতলেন জনপ্রিয়, স্বনামধন্য এডলফ খান। গতকাল ১০ আগস্ট বৃহস্পতিবার বিকেল ৫ টায় শাহবাগের শওকত ওসমান মিলনায়তনে ইন্ডেক্স মিডিয়া কর্তৃক আয়োজিত স্টার অ্যাওয়ার্ড-২০১৭ তে তাকে এই সম্মাননা দেয়া হয়।

সম্মাননা হাতে এডলফ খান ও তার দল

এডলফ খান শুধু বাংলাদেশেই নন দেশের বাইরেও অর্জন করেছেন জনপ্রিয়তা। তিনি একাধারে একজন জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার, মডেল, কোরিওগ্রাফার এবং এডলফ খান ক্রিয়েসনের প্রতিষ্ঠাতা ও প্রশিক্ষক। মডেলিং, ফ্যাশন ডিজাইনিং, কোরিওগ্রাফি, প্রশিক্ষণ সব ক্ষেত্রেই তার বিচরণ অতুলনীয়। আর এবছর ‘স্টার অ্যাওয়ার্ড-২০১৭’ তে সেরা ফ্যাশন কোরিওগ্রাফারের সম্মাননাটাও জিতে নিলেন তিনি।

তিনি বলেন ‘প্রতিটি পুরষ্কারই একেকটি বড় প্রাপ্তি, অর্জন, সম্মান। আর এই প্রাপ্তি থেকেই বেড়ে যায় নিজের দায়িত্ববোধ। আসে নতুন ও ভালো কিছু করার উৎসাহ। সবাই যেন এভাবেই আমাকে ভালোবাসেন এবং আমার জন্য দোয়া করেন।’

মঞ্চে নৃত্য পরিবেশন করছেন এডলফ খান

শুধু তাই নয় এই অনুষ্ঠানের মাধ্যমে তিনি তার আরও একটি প্রতিভার চমক দেখালেন ভক্তদের। মঞ্চে প্রথমবারের মত নাচলেন এডলফ খান। এবার নৃত্যশিল্পতেও তিনি তার প্রতিভার ছাপ রাখলেন। মুগ্ধ করলেন সবাইকে। স্টার অ্যাওয়ার্ড- ২০১৭ তে তিনি প্রথমবারের মতো নৃত্য পরিবেশন করেছেন।

এছাড়া অনুষ্ঠানে তার কোরিওগ্রাফি ও ডিজাইনে একটি ফ্যাশন শোয়েরও আয়োজন করা হয়।

এডলফ খানের কোরিওগ্রাফি ও ডিজাইনে আয়োজিত ফ্যাশন শো
এডলফ খানের কোরিওগ্রাফি ও ডিজাইনে আয়োজিত ফ্যাশন শো

এই অনুষ্ঠানে চলচ্চিত্র, নাটক, শর্ট ফিল্ম, মিউজিক ভিডিও, সঙ্গীতশিল্পী, সাহিত্য, সফল ব্যবসায়ী, শিক্ষানুরাগী, সমাজসেবক, ও সফল ব্যবসা প্রতিষ্ঠানকে সম্মাননা জানানো হয়।