তাহলে কি ব্র্যাঞ্জেলিনার বিচ্ছেদ হচ্ছে না?

হলিউডের হেভিওয়েট তারকা ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির বিচ্ছেদের খবর যেন তার ভক্তদের মাঝে শোকের ছায়া নামিয়ে দিয়ে ছিল। তাদের বিচ্ছেদের কথা শুনে সবাই বলছিল ভালোবাসা মরে গেছে। কিন্তু এখন আবার শোনা যাচ্ছে যে তাদের বিচ্ছেদটা হচ্ছে না।

প্রাক্তন দম্পতিব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। তাদের বিচ্ছেদের খবর কারো অজানা নেই। তবে চমকপ্রদ তথ্য হলো মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ খ্যাত এই দুই তারকার বিচ্ছেদ হচ্ছে না। সম্প্রতি ইউএস ম্যাগাজিনের প্রচ্ছদে ব্র্যাঞ্জেলিনা দম্পতির একটি স্থিরচিত্র প্রকাশ করে তার ওপর লেখা হয়েছে, অ্যাঞ্জি অ্যান্ড ব্র্যাড দ্য ডিভোর্স ইস অফ। যার অর্থ দাঁড়ায়, অ্যাঞ্জি ও ব্র্যাডের বিচ্ছেদ হচ্ছে না।

এ প্রসঙ্গে জোলি ও পিটের একটি ঘনিষ্ঠসূত্র জানায়, কয়েক মাসে বিয়ে বিচ্ছেদের কোনো প্রক্রিয়ার দিকে এগোননি তারা। মূলত এ কারণে কারোরই মনে হচ্ছে না তারা স্থায়ী ভাবে আলাদা হয়ে যাবেন। আরেকটি সূত্র বলছে, জোলি এখনও পিটকে অনেক ভালোবাসেন। জোলির এক বন্ধু জানান, যদি পিট ভালো বাবা হয়ে ওঠার প্রতিশ্রুতিতে অটল থাকেন, জোলিকে ফিরে পেতে পারেন।

প্রায় এক বছর হতে চলল, তবুও আনুষ্ঠানিকতা শেষ হয়নি জোলি ও পিটের বিবাহ বিচ্ছেদের। বর্তমানে ছয় সন্তানকে নিয়ে মালিবুতে রয়েছেন জোলি।