এবার হানিফ সংকেতের ফেসবুক পাতায় সালমান শাহকে নিয়ে জানা গেলো কিছু তথ্য। জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি’র স্বনামধন্য উপস্থাপক হানিফ সংকেত সম্প্রতি তার ভেরিফায়েড ফেসবুক পাতায় প্রয়াত সালমান শাহ কে নিয়ে একটি স্ট্যাটাস ও ভিডিও পোস্ট করেছেন।

ইত্যাদি’র মডেল হিসেবেই পর্দায় আবির্ভাব ঘটেছিল সালমান শাহর। মডেল হিসেবে প্রথম পর্দায় সালমান শাহর আবির্ভাব ঘটেছিল ইত্যাদি’র একটি গান দিয়ে। দর্শকদের অনুরোধে সেই ভিডিওটি শেয়ার করেছেন হানিফ সংকেত।

উপস্থাপক হানিফ সংকেতের ফেসবুক পোস্ট

তিনি তার ফেসবুক পোস্টে চিত্রনায়ক সালমান শাহ সম্পর্কে তুলে ধরেছেন বেশ কিছু তথ্য। তিনি তার ফেসবুক পোস্টে লিখেছেন- ‘সালমান শাহ- অকাল প্রয়াত এই অভিনয় শিল্পী তারকার দ্যুতি নিয়ে উজ্জ্বল করেছিলেন আমাদের চলচ্চিত্রের আকাশকে। এমনকি তার মৃত্যুর বহু বছর পর আজও চলচ্চিত্রের দর্শক তাকে তারকার মর্যাদাতেই স্মরণ করেন। ইত্যাদি’র অনেক দর্শকই জানেন আশির দশকের মাঝামাঝি সময়ে এই শিল্পীর মডেল হিসেবে প্রথম পর্দায় আবির্ভাব ঘটেছিল ইত্যাদি’র একটি গানের মডেল হিসেবে (যখন তার নাম ছিল ইমন)। যেখানে সঙ্গে তার মা নীলা চৌধুরীও অভিনয় করেছেন। অনেক দর্শক আমাদের কাছে অনুরোধ জানিয়েছেন তার সেই গানটি শেয়ার করার জন্য। আপনাদের অনুরোধে ইত্যাদি’র আর্কাইভ থেকে সালমান শাহ ও তার মা অভিনীত সেই গানটির অংশ বিশেষ দেয়া হলো।’