সালমান শাহ পত্নী সামিরা ও সালমানের বন্ধু ডনের অন্তরঙ্গ ছবি এবার ফেসবুকে ভাইরাল। ‘অপরাধ চক্র’ ম্যাগাজিনে বহু বছর আগে এই ছবিটি সহ একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছিল। সম্প্রতি যখন রুবির ভিডিও সালমান শাহর মৃত্যু রহস্য নিয়ে ঝড় তুলেছে ঠিক তখনি যেন সেই ঝড়ের হাওয়া আরও জোড়ালো করতেই এই অন্তরঙ্গ দৃশ্যের ছবি প্রকাশিত হলো।

‘অপরাধ চক্র’ ম্যাগাজিনের ঐ প্রতিবেদনটিতে দাবি করা হয়েছে ডনের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় থাকা নারীটি প্রয়াত নায়ক সালমান শাহর স্ত্রী সামিরা। তাদের মধ্যে ঢাকার কজন ধনকুবেরও ছিল। এছাড়াও সালমান শাহর বন্ধু ডন এসে মাঝে মধ্যে ঘণ্টার পর ঘণ্টা সালমান শাহর বাসায় কাটাত। সামিরা সালমানের ব্যস্ততার সুযোগে ইস্কাটন প্লাজার ফ্ল্যাটটিকে তার সেক্স সেন্টারে পরিণত করেছিল।

প্রতিবেদনে আরো দাবি করা হয় যে, মদ বিয়ারে আসক্ত ছিল সামিরা। আজিজ মোহাম্মদ ভাইসহ অসংখ্য বেড পার্টনার ছিল তার। সামিরা দিনের পর দিন বিকৃত যৌনতা চালিয়ে যৌন সুখ লাভ করত। চট্টগ্রাম থেকে তার কলেজ জীবনের প্রেমিক রনিকে ডেকে আনত মাঝে মধ্যে। রনি ঢাকায় এসে তার আত্মীয় স্বজনের বাড়িতে রাত্রি যাপন করলেও দিনের বেশির ভাগ সময় সালমান শাহর ফ্ল্যাটেই সামিরাকে নিয়ে মত্ত থাকত। রনি ছিল সামিরার একান্ত গোপন পুরুষ। এই গোপন পুরুষকে সে যখনই কাছে ডাকত তখনই সে ছুটে আসত সুদূর চট্টগ্রাম থেকে।

রনিকে নিয়ে নিজের ফ্ল্যাটে গোপন অভিসার চালাবার ঘটনাটি প্রকাশ হতেই রনি চট্টগ্রাম চলে যায়।