শাকিব খানের প্রশংসায় এবার পঞ্চমুখ হলেন বর্ষীয়ান অভিনেতা এ টি এম শামসুজ্জামান। একটি টেলিভিশন অনুষ্ঠানে তিনি শাকিবের প্রশংসা করেন।

চলচ্চিত্র নায়ক সাকিব খানকে নিয়ে চলচ্চিত্র পাড়াতেই দুটি ভাগ। কেউ তাঁর পক্ষে, কেউ বিপক্ষে। কেউ প্রশংসা করছেন তো কেউ আন্দোলনেই নেমে পড়ছেন রাস্তায়। কিংবদন্তি অভিনেতাদের কেউ প্রশংসা করছেন, আবার এঁদেরই কেউ কেউ তীব্র সমালোচনা করছেন। এই প্রেক্ষাপটে শাকিব বিষয়ে একটি টেলিভিশন অনুষ্ঠানে কথা বললেন এ টি এম শামসুজ্জামান।

তিনি বললেন, ‘আমাদের শাকিব যখন পশ্চিমবঙ্গে গিয়ে একটা জায়গা দখল করেছে, তখন তো তার প্রশংসা করা উচিত। তাকে আলাদা সম্মান দেওয়া উচিত। আজকে শাকিবকে নিয়ে যে দ্বন্দ্ব শুরু হয়েছে, আমার মনে হয় এ দ্বন্দ্বের অবসান হওয়া উচিত। শাকিবের সঙ্গে একটা বোঝাপড়ায় আসা উচিত। ছেলেটা যখন ওই দেশে (কলকাতায়) এতটা নাম করল, এই জন্য তার প্রশংসা করতেই হবে।’

তিনি আরও বলেন, ‘শাকিবের কথাবার্তা নিয়ে তর্কবিতর্ক করার কোনো দরকার নাই, তাকে নিষিদ্ধ করারও কোনো দরকার নাই। আমরা তো চিরকাল স্বপ্ন দেখেছি যে পশ্চিমবঙ্গে আমরা অভিনয় করব। এ শখটা আমাদের চিরকাল ছিল। আজকে শাকিব যখন সেই জায়গায় গিয়েছে, যখন একটা জায়গা সে দখল করেছে, আমাদের পরিচালক সমিতি এবং অভিনেতা সবার উচিত শাকিবের প্রশংসা করা।’ এশিয়ান টিভির ‘কমন সেন্স’ অনুষ্ঠানে এসে এসব কথা বলেন এ টি এম শামসুজ্জামান।

অনুষ্ঠানটি ১১ আগস্ট রাত ১০টায় দেখানো হবে। এতে এ টি এম শামসুজ্জামানের সঙ্গে অতিথি হিসেবে আরও থাকবেন অভিনেতা মীর সাব্বির।