প্রতিবারের মতো এগিয়ে এসে জড়িয়ে ধরলেন রেখা, অস্বস্তিতে জয়া!

বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনকে নিয়ে জয়া বচ্চন ও রেখার জীবনে একটি মিল হলো তারা দুজনেই অমিতাভকে মন দিয়েছেন। আর এই মিলটাই তাঁদের দুজনের মধ্যে অমিলের কারণ। তবে এবার এই অমিলের পর্দা হয়তো সরতে পারে। শেষ হতে পারে মন কষাকষির অঙ্ক।

স্বভাবতই স্বামীর সাবেক প্রেমিকা রেখাকে এড়িয়ে চলেন জয়া। রেখা হাজির হতে পারেন এমন সব জায়গাতেই জয়া রওনা দেন খুব হিসাব কষে। তবে এত দিনের জমানো বরফ যে গলছে, তার আভাস আগেই মিলেছিল। রাজনৈতিক উষ্ণতায় অ্যান্টার্কটিকার বরফ গলছে, আর এ গলবে না তা কি করে হয়? কারণ রেখা ও জয়া দুজনেই যে রাজ্যসভার সদস্য।

গত শনিবার ভারতের ভাইস প্রেসিডেন্ট নির্বাচনের দিন তাঁরা ভোট দিয়ে গিয়েছিলেন। ভোট দেওয়ার জন্য অন্যান্য রাজনৈতিক নেতাদের সঙ্গে রেখা লিফটের সামনে দাঁড়িয়ে অপেক্ষা করছিলেন। এমন সময় লিফট থেকে নেমে এলেন জয়া বচ্চন। জয়া আর রেখা দুজনে তখন একদম মুখোমুখি। সবার কৌতূহলী দৃষ্টি, দেখা যাক কী হয়। তবে প্রতিবারের মতো এবারও রেখাই এগিয়ে এলেন। জড়িয়ে ধরলেন জয়াকে।

অমিতাভ পত্নীর কানে ফিসফিস করে কী যেন বললেনও। জয়া যেন আরও বেশি অস্বস্তিতে পড়লেন। এখন অনেকের মনেই কেবল একটি প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, জয়ার কানে কী বললেন রেখা? কিন্তু সেটি জানার কোনো উপায় নেই। কারণ, তাঁরা একজন আরেকজনের বিষয়ে সাংবাদিকদের কোনো প্রশ্নের উত্তর দেন না।

উল্লেখ্য, গত বছর একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানেও রেখা ও জয়া মুখোমুখি হয়ে গিয়েছিলেন। তখনো রেখাই এগিয়ে যান জয়াকে শুভেচ্ছা জানাতে।